অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোরিয়া সমীক্ষা চূড়ান্ত করলে কালুরঘাটে সেতুর ভিত্তিপ্রস্তর দেবে সরকার’

0

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

pic-up2
.

সাংসদ মঈন উদ্দীন খান বাদল বলেছেন, ‘কালুরঘাটে সেতুর ব্যাপারে দক্ষিণ কোরিয়া সমীক্ষা চালাচ্ছে। সমীক্ষা চূড়ান্ত হলেই কালুরঘাটে সেতুর ভিত্তিপ্রস্তর দেবে সরকার।’

২১ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় বোয়ালখালী উপজেলার ঐতিহ্যবাহী কালাচাঁদ ঠাকুরবাড়ীতে আয়োজিত পোপাদিয়া ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা সভায় তিনি প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, হাজার বছরের অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বাঙালির তীর্থভূমি বোয়ালখালী। যার গৌরবদীপ্ত ইতিহাস দেশের গন্ডি পেড়িয়ে আর্ন্তজাতিক পরিম-লে বিস্তৃত। চারধর্মের মূল সুর শান্তি, সাম্য ও মৈত্রীকে যেকোনো মূল্যে আঁকড়ে রাখতে হবে।

এরআগে কালাচাঁদ ঠাকুরবাড়ীতে পূণ্যার্থীদের গাড়িপাকিংয়ের মাঠ উদ্বোধন ও পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন তিনি।

শিবু প্রসাদ চৌধুরী’র সভাপতিত্বে মুক্তিযোদ্ধা রাজেন্দ্র প্রসাদ চৌধুরী ও শিক্ষক শ্যামল মজুমদারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন, সীতাকুন্ড শংকর মঠ ও মিশনের শ্রীমৎ স্বামী সজলানন্দ গিরি মহারাজ, জ্যৈষ্ঠপুরা শাক্যমুনি বিহারের অধ্যক্ষ শ্রীমৎ জিনানন্দ মহাস্থবির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এসএম সেলিম, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবুল বশর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড মো. হারুন মিয়া, মুক্তিযোদ্ধা আ হ ম নাছির উদ্দিন, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. সৈয়দুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা জাসদ সভাপতি ভানু রঞ্জন চক্রবর্তী, উপজেলা জাসদ সভাপতি মনছফ আলী, সাধারণ সম্পাদক মনির উদ্দীন খান, বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মিজানুর রহমান ও পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ। সভাশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।