অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে ইভটিজিং এর ঘটনায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
সীতাকুণ্ডে মাদামবিবির হাট এলাকায় স্কুল পড়ুয়া মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় হামলার বিষয়ে পাঠক ডট নিউজ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ভাটিয়ারী ইউনিয়ের খাদেমপাড়াস্থ খোরশেদ মেম্বারের বাড়ির মোঃ হোসেন।

তিনি বলেন, আমার আপন ভাই মোঃ আবুলের সাথে আমাদের পৈত্রিক সম্পত্তি ভিটা ও বসত ঘর নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তারই ধারাবাহিকতায় গত ১৯/০২/২০২০ ইং রোজ বুধবার রাত ৯ টার সময় বাড়ির উঠানে পূর্ব পরিকল্পিতভাবে ৫/৬ জন ভাড়াটে সন্ত্রাসী নিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আমার এবং আমার ছেলে মোঃ শাহাজাহান ও মোঃ জাহেদ হোসেনের উপর অতর্কিতভাবে হামলা করে শরীরের বিভিন্নস্থানে জখম করে। মোঃ আবুল হত্যার উদ্দেশ্যে তাহার হাতে থাকা ধারালো কিরিচ দিয়ে শাহাজাহানকে আঘাত করিলে তার বাম হাতে মারাকত্বক জখম হয়। এসময় আমার আরেক ছেলে জাহিদ এগিয়ে এলে তাকেও ধারালো ছুরি দিয়ে চোখ ও নাকে আঘাত করে।

এসময় স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় আমি বাদী হয়ে পাঁচজনের নামে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করি। মামলায় মোঃ আবুল(৫০), শামিমা আরা বেগম (৪৭),নাদিয়া আক্তার (১৯), তানিয়া আক্তার(২৫) ও সনিয়া আক্তার (২২) আসামী করা হয়।

সংবাদে স্কুল ছাত্রী নাদিয়াকে স্কুলে যাওয়া আসার পথে কুরুচিপূর্ণ অঙ্গভঙ্গী এবং অশালীন কথাবার্তা, ইভটিজিং এর বিষয়ে যা লেখা হয়েছে হয়েছে তা সম্পুর্ণ বানোয়াট, মিথ্যা। এধরণের সংবাদের আমি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রতিবেধকের বক্তব্যঃ
সোমবার পাঠক ডট নিউজ এ প্রকাশিত সংবাদটি প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য নয়। মোঃ আবুল হোসেন এর দায়ের করা মামলা সূত্রের তথ্য মতে নিউজটা প্রকাশিত হয়।