অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সিএনজি থেকে ছুঁড়ে ফেলে দেয়া হল শিশু: উদ্ধার করলো পুলিশ (ভিডিও)

0
.

চট্টগ্রাম মহানগরীর নাসিরাবাদ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকসা থেকে এক শিশুকে কবরাস্থানে ছুড়ে ফেলে যায় কে বা কারা। পরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

পলিটেকনিক ইনস্টিটিউট এলাকায় সিএনজিচালিত অটোরিকশা থেকে কবরস্থানের পাশে ছুঁড়ে ফেলা দেওয়া সাত মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে পলিটেকনিক ইনস্টিটিউট এলাকার কবরস্থানের কাছ থেকে মেয়ে শিশুটিকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ–পুলিশ কমিশনার বিজয় বসাক জানান, দুপুরে চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষার নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন খুলশী থানার এএসআই হিরণ মিয়া। এসময় তিনি দেখতে পান কে বা কারা একটি চলন্ত সিএনজি অটোরিকশা থেকে কিছু একা বস্তু কবরস্থানে নিক্ষেপ করে। তিনি কৌতুহলবসত সেখানে গিয়ে দেখতে পান ৬/৭ মাস বয়সি একটি শিশু কাঁদছে। পরে শিশুটি উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটিকে এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নং ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

তিনি বলেন, আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোরিকশাটি শনাক্তের চেষ্টা চলছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী পাঠক ডট নিউজকে জানান, চিকিৎসকরা জানিয়েছেন শিশুটি অপুষ্টি এবং পানিশূন্যতায় ভুগছে। চিকিৎসা শুরুর পর থেকে তার অবস্থা উন্নতির দিকে।