অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্কুলের ভিতর থেকে চুরি যাওয়া ল্যাপটপ,প্রজেক্টরসহ তিনজন আটক

0
.

চট্টগ্রামের কোতোয়ালী থানার লাভলেইনস্থ সরকারি ন্যাশনাল প্রাইমারী স্কুলের ভিতর থেকে চুরি হওয়া ২টি ‌,০১টি প্রজেক্টর ও ০১টি নোটপ্যাড উদ্ধার করেছে থানা পুলিশ । এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো, মোঃ জাকির হোসেন, নাহিয়ান উল হক খান (২৭) ও মোঃ মজিবুর রহমান।

বুধবার নগরীর বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, গত ১৮ তারিখ রাতে বৌদ্ধ মন্দির ০১নং লাভলেইনস্থ সরকারি ন্যাশনাল প্রাইমারী স্কুলের ভিতর হইতে ০২টি ‌Lenovo ল্যাপটপ, ০১টি প্রজেক্টর ও ০১টি নোটপ্যাড চুরি হয়। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক বদরুন নেছা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৬৯, তাং-২৮/০১/২০২০।

এই বিষয়ে জানতে চাইলে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন পাঠক ডট নিউজকে বলেন, মামলা দায়েরের পর তদন্তকারী অফিসার এসআই মৃণাল কান্তি মজুমদার আউটার স্টেডিয়াম থেকে চোর মোঃ জাকির হোসেন কে আটক করে। আটকের পর সে চুরি করার কথা স্বীকার করে এবং চুরিকৃত নাহিয়ান উল হক খান এর নিকট বিক্র করার জন্য প্রদান দেয়। পরে পুলিশ নাহিয়ান উল হক খান কে আটক করে। আটকের পর নাহিয়ান জানায় চোরাই মালামালগুলো সে সিডিএ মার্কেটের মোঃ মজিবুর রহমান এর নিকট বিক্রয় করিয়াছে। তার মোঃ মজিবুর রহমান কে আটক করা হয় এবং স্কুল থেকে চুরি যাওয়া ০২টি ল্যাপটপ ও ০১টি প্রজেক্টর মজিবুর রহমানের দোকান থেকে উদ্ধার পূর্বক জব্দ করে।