অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দলীয় মনোনয়ন পেলে ফের বিজয়ী হবো: নাছির

0
.

মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, যৌতুক ও দুর্নীতি প্রতিরোধে আগামীকাল বৃহস্পতিবার (৬ জানুয়ারি) লালদীঘির মহাসমাবেশ করবে চট্টগ্রাম সিটি করপোরেশন।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বিকেলেচসিক সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে আ জ ম নাছির মেয়র বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, যৌতুক ও দুর্নীতিমুক্ত নগর গড়তে এ সমাবেশের আয়োজন করা হয়েছে।  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ডিজি, পুলিশ কমিশনারসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে সমাবেশে আমন্ত্রণ জানানো হয়েছে।

তিনি বলেন, চসিকের ২০তম মাসিক সাধারণ সভায় কয়েকজন কাউন্সিলরের প্রস্তাবের প্রেক্ষিতে সিদ্ধান্ত নিয়ে দেড় বছর ধরে মাদক বিরোধী সমাবেশ করেছি। কাউন্সিলররা মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের তালিকা করেছিলেন। সেটি আনুষ্ঠানিকভাবে প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়। আমরা প্রতিটি ওয়ার্ডে জনগণকে উদ্বুদ্ধ করেছি। এর ফলে মাদকের বেপরোয়া অবস্থা থেকে নগরে পরিবর্তন এসেছে। মাদক কারবারিদের আস্ফালন নেই।

দলীয় মনোনয়ন পেলে আগামী সিটি নির্বাচনে ফের জয়ী হওয়ার আত্মবিশ্বাস আছে জানিয়ে  মেয়র বলেন, আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে জয়ী হবো। খেলোয়াড়ের কাজ মাঠে খেলা।

এ সময় উপস্থিত ছিলেন চসিকের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, এইচএম সোহেল, মোহাম্মদ জাবেদ চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার ও জাহানারা ফেরদৌস প্রমুখ।