অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পুলিশ সার্ভিস অ্যাসো. সহ-সভাপতি হলেন সিএমপি কমিশনার মাহবুবুর রহমান

0
.

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের ৪০ তম বার্ষিক সাধারণ সভায় গঠিত নতুন কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (সিএমপি) মো. মাহাবুবুর রহমান।

গত ৮ জানুয়ারি (বুধবার) বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় গঠিত এ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এ সভায় বাংলাদেশ পুলিশের এএসপি থেকে তদুর্দ্ধ কর্মকর্তাদের সর্বসম্মতিক্রমে ২০২০ সালের জন্য এক বছর মেয়াদি নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন বিসিএস পুলিশ অফিসারদের প্রতিনিধিত্ব করে। এ প্রতিনিধিত্বকারী সংগঠনের নতুন কমিটিতে নির্বাচিত হয়েছেন ১২১ জন বিসিএস পুলিশ ক্যাডার। বর্তমানে বাংলাদেশ পুলিশ ক্যাডারে এএসপি থেকে তদুর্দ্ধ কর্মকর্তা রয়েছেন ৩ হাজার ৮৮ জন।

উল্লেখ্য, এ নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম। আগামী ২৩ জানুয়ারির মধ্যে পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার কথা রয়েছে।