অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রতি থানায় স্থাপন করা হবে মুক্তিযোদ্ধা কর্ণার: সিএমপি কমিশনার

0
.

মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের প্রতিটি থানায় মুক্তিযোদ্ধা কর্ণার (অভ্যর্থনা কক্ষ) স্থাপন করার ঘোষনা দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান।

তিনি আজ রবিবার (১৫ নভেম্বর) বেলা ১২টার দিকে দামপাড়া পুলিশ লাইন্সস্থ কনফারেন্স হলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের আয়োজনে অনুষ্ঠিত হয় পুলিশ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা’১৯ অনুষ্ঠানে এই ঘোষনা দেন

অনুষ্ঠানে জাতির শ্রেষ্ঠ সন্তান ৫৫জন পুলিশ মুক্তিযোদ্ধাগণকে সংবর্ধনা প্রদান করা হয়। মুক্তিযোদ্ধাগণ অনুষ্ঠানে মুক্তিযুদ্ধকালীন তাদের ব্যক্তিগত বিভিন্ন কর্মকান্ডের স্মৃতিচারন করেন। সিএমপি কমিশনার উপস্থিত প্রত্যেক পুলিশ মুক্তিযোদ্ধাকে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রসাশন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহম্মদ, ইউনিট কমান্ডার, মহানগরী ইউনিট কমান্ড, চট্টগ্রাম; বীর মুক্তিযোদ্ধা  শাহাবুদ্দীন আহম্মদ, ইউনিট কমান্ডার, জেলা ইউনিট কমান্ড, চট্টগ্রাম জেলা সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।