অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি নেতা আবু সুফিয়ানের গাড়ী বহরে ছাত্রলীগের হামলা

0
.

জানাজা পড়ে নগরীতে ফেরার পথে চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভা এলাকায় মহানগর বিএনপির সিঃ সহ সভাপতি ও দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ানের গাড়ী বহরে  হামলা চালিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে বোয়ালখালী পৌর মেয়র আবুল কালাম আবু’র পাজেরো গাড়ীর কাঁচ ভেঙ্গে চালক ইয়াছিন আহত হয়েছেন।

নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী পাঠক ডট নিউজকে এ ঘটনা অবহিত করেন।

তিনি জানান, শুক্রবার রাতে বোয়ালখালীর চরণদ্বীপ ইউনিয়ন বিএনপি এক নেতার শাশুড়ীর জানাজা শেষে নগরীতে ফিরছিলেন আবু সুফিয়ান ও বোয়ালখালী পৌর মেয়র আবুল কালাম আবুসহ বিএনপির নেতারা।

মেয়র আবুর গাড়ীতেই ছিলেন বিএনপি নেতা আবু সুফিয়ান। পিছনে ছিল আরো কয়েকটি গাড়ী। রাত সাড়ে ১১টার দিকে গাড়ীর বহরটি পৌরসভার পাঠানপাড়া স্কুলের সামনে পৌছলে দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি বোরহানের নেতৃত্বে ১০/১৫ জন নেতাকর্মী জয় বাংলা শ্লোগান দিয়ে গাড়ীতে ইটপাঠকেল মারতে থাকে।

এতে মেয়র আবু’র গাড়ীতে থাকা আবু সুফিয়ান অক্ষত থাকলেও গাড়ীটির কাঁচ ভেঙ্গে চালক আহত হন।

আবু সুফিয়ান পাঠক ডট নিউজকে জানান, পাথরের আঘাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছি। কোন কারণ ছাড়াই ছাত্রলীগের সন্ত্রাসীর এ হামলা চালিয়েছে। এ ব্যাপারে পৌর মেয়র থানায় অভিযোগ দিতে গেছেন।

জানতে চাইলে রাত একটায় বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেয়ামত উল্লাহ বলেন, জানাজা পড়ে শহরে যাওয়ার সময় পৌর মেয়রে গাড়ীতে পাথর মেরেছে। তিনি আমাকে ফোনে জানিয়েছেন। তবে এখনো লিখিত কোন অভিযোগ দেয়নি।