অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গণতন্ত্রের নামে দেশে লুটপাট তন্ত্র ঝেকে বসেছে : যুবদল সভাপতি দীপ্তি

6
.

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী বলেছেন, বাংলাদেশী জাতীয়তাবাদের জনক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীরউত্তম) চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী বলেছেন, বাংলাদেশী জাতীয়তাবাদের জনক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীরউত্তম) পাশ্ববর্তী রাষ্ট্রের ষড়যন্ত্রের বিষয়ে অবগত ছিলেন বলে সেই দিন আমাদের পরিচয় জাতীয়তা বাংলাদেশী করেছিলেন। একদিকে মায়ানমারের রোহিঙ্গা অন্যদিকে আসাম ত্রিপুরা পশ্চিমবঙ্গসহ বাংলা ভাষাভাষি তাদের নাগরিকদের আমাদের দেশে ঠেলে দেয়ার গভীর ষড়যন্ত্র চলছে। আজ রাষ্ট্রের প্রতিটি সাংবিধানিক প্রতিষ্ঠান ঘুনে পোকায় ঝরাজীর্ণ।

তিনি আরো বলেন, ২০০৮ সালের ৩ সেপ্টেম্বর এদেশের মানুষ মনে করেছিল অপশাসন থেকে তারেক রহমানের মুক্তির মাধ্যমে এদেশে গণতন্ত্র ফিরে আসবে। কিন্তু দিনের পর দিন আজ গণতন্ত্রের নামে দেশে লুটপাট তন্ত্র ঝেকে বসেছে।

তিনি আজ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন দেশনায়ক তারেক রহমানের ১২তম কারামুক্তি দিবস ও পাহাড়তলী থানাধীন ১২ নং সরাইপাড়া ওয়ার্ড যুবদলের ইউনিট প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

প্রতিনিধি সভায় প্রধান বক্তার বক্তব্যে নগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ বলেন, দীর্ঘ এক যুগের অপশাসনের কারণে আজ দেশের অস্তিত্ব হুমকীর সম্মুখীন। এদেশ এবং দেশের মানুষকে বাঁচাতে হলে যুবদলের প্রতিটি ইউনিটকে সুসংগঠিত করে গণতন্ত্রের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুসংগঠিত বিপ্লবের মাধ্যমে মুক্ত করার দীপ্ত শপথ নিতে হবে।

১২ নং ওয়ার্ড যুবদলের আহবায়ক সাইফুল আলমের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক সফিকুর রহমানের পরিচালনায় সরাইপাড়াস্থ স্থানীয় কমিউনিটি সেন্টারে আজ ৩ সেপ্টেম্বর বিকাল ৪ টায় ইউনিট প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবদলের সহসভাপতি আজমল হুদা রিংকু, নূর আহমদ গুড্ডু, ফজলুল হক সুমন, মো. আবদুল গফুর বাবুল, চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক আবদুল হামিদ পিন্টু, হেলাল হোসেন হেলাল, সহসাধারণ সম্পাদক শাহজালাল পলাশ, আহাদ আলী সায়েম মো. ইয়াসিন, সম্পাদকমন্ডলীর সদস্য মোহাম্মদ সাগীর, জহিরুল ইসলাম জহির, হোসেন উজ্জামান, পাহাড়তলী থানা যুবদলের সদস্যসচিব শওকত খান রাজু, খুলশী থানা যুবদলের যুগ্ম আহবায়ক ইউনুস মুন্না, পাহাড়তলী থানা যুবদলের যুগ্মআহবায়ক জাকির হোসেন, মোবারক মিয়া, ১১ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোহাম্মদ মুজাহিদ, ১২ নং ওয়ার্ড যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

৬ মন্তব্য
  1. মাস্টার আরিফ বলেছেন

    শুভ কামনা পাহাড়তলী থানা যুবদল এর পক্ষ থেকে

  2. Taniya chowdhury বলেছেন

    বাংলাদেশের গণতন্ত্রকে ধ্বংস করতে আপনারা তো উঠে পড়ে লেগেছেন, তাই জনগণের ভোটে নির্বাচিত সরকারকে আপনারা মেনে নিতে পারছেন না। যে কোনো খেলায় হার জিত আছে, ভোটের মাঠে আপনাদের হার হয়েছে, তারই পরিপ্রেক্ষিতে আপনারা এখন আর কোনো উপায় না পেয়ে গণতন্ত্রের দোহাই দিয়ে বিভিন্ন ধরনের অমূলক কথা বার্তা বলে বেড়াচ্ছেন তাই না? দেশের গণতন্ত্রকে কারা যে, ধ্বংস করতে চেয়েছিল তা দেশের মানুষ খুব ভাল করেই জানে।

  3. Abir khan বলেছেন

    আপনারা এখন আর কোনো উপায় না পেয়ে গণতন্ত্রের দোহাই দিয়ে বিভিন্ন ধরনের অমূলক কথা বার্তা বলে বেড়াচ্ছেন তাই না? দেশের গণতন্ত্রকে কারা যে, ধ্বংস করতে চেয়েছিল তা দেশের মানুষ খুব ভাল করেই জানে।বাংলাদেশের গণতন্ত্র ঠিক আছে আর সাধারণ জনগণ জাতীয় একাদশ নির্বাচনে সমর্থন প্রদান করেছে তাদের সমর্থিত প্রার্থীকে । কিন্তু বিএনপি’র কিছু নেতিবাচক রাজনীতিবিদ দেশের ভিতরে বিভ্রান্তি করার জন্য একের পর এক মিথ্যা কথা বলে যাচ্ছে।

  4. Foridul Islam বলেছেন

    গণতন্ত্রের নামে তো আ.লীগ সরকার কখনো কিছু বলছে না।উল্টো বিএনপিই সব সময় অভিযোগ করে দেশে গণতন্ত্র নেই।আর গণতন্ত্রের নামে লুটপাট করেছিল বিএনপি।২০০১-২০০৫সাল পর্যন্ত বিএনপি জামায়াত জোটের দুর্নীতি এবং লুটপাটের কারণে দেশ দুর্নীতিতে বারবার চ্যাম্পিয়ন হয়েছিল।গণতন্ত্রের কথা বলে আপনারাই তো গণতন্ত্র কে নষ্ট করেছেন।

  5. Sakib Hossain বলেছেন

    গণতন্ত্রের হত্যাকারীরা গণতন্ত্রের কথা বলছে।আমরা জানি জিয়াউর রহমান বন্দুকের নলের মুখে ক্ষমতায় এসেছিলেন।তখনই প্রথম গণতন্ত্র কে হত্যা করে বিএনপির প্রতিষ্ঠাতা।আর এখন দেশে মানুষকে পুড়িয়ে মারা দল দেশের গণতন্ত্রের কথা বলছে।ভুলে যাবেন না খালেদা জিয়া বর্তমানে কারাগারে আছে এতিমের অনুদানের অর্থ লোপাট করেছিলেন বলে

  6. Nojrul Islam বলেছেন

    দেশকে লুটেপুটে খাওয়া হচ্ছে এই কথাগুলো যে দলটির কর্মীরা বলছে সেই দলটি ক্ষমতায় থাকাকালীন অবস্থায় যদি আমরা দেশের পরিস্থিতি আরেকবার দেখি তাহলে দেখতে পাব বাংলাদেশের তৎকালীন পরিস্থিতি কতটা খারাপ ছিল। একদিকে জঙ্গিবাদের উত্থানের মাধ্যমে ক্ষমতায় থাকার লোভে দেশটিকে ধ্বংস করে দেওয়া হয়েছিল এবং জনগণ ও অন্যান্য রাজনৈতিক দলের গণতান্ত্রিক যে অবস্থান ছিল সেটি পুরোপুরি বিলুপ্ত করা হয়েছিল। এরপর বিএনপি নেতাকর্মীরা কিভাবে দেশকে লুটেপুটে খাওয়ার মাধ্যমে আমাদের এই দেশকে দুর্নীতিতে প্রথম বানিয়েছিল টানা পাঁচবার সে দিও আমরা খুব ভাল করে জানি তাই বিএনপি নেতাকর্মীদের মুখে এই ধরনের কথাগুলো মানায় না।