অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলঃ ১৯৯৮ ব্যাচের রিইউনিয়ন অনুষ্ঠানের লক্ষ্যে আহবায়ক কমিটি গঠন

0
.

চট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের ১৯৯৮ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে রিইউনিয়ন অনুষ্ঠান আয়োজনের লক্ষ্যে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার ২৪ আগষ্ট রাতে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রী অ্যসোসিয়েশন কার্যালয়ে এ কমিটির অনুমোদন করেন ব্যাচের উপস্থিত সাবেক শিক্ষার্থীরা

আগামী এক বছরের জন্য ৭ সদস্য বিশিষ্ট এ কমিটির আহবায়ক করা হয় মো. আশরাফুল ইসলামকে। সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয় মোহাম্মদ আনিসকে।

এছাড়াও মিল্টন দাশ, রাজীব দাশ, রাজ কুমার শীল ও ইন্দ্রজিৎ পাল ও রাজীব সেন প্রিন্সকে কমিটির যুগ্ম আহবায়ক ঘোষণা করা হয়।

এসময় ৯৮ ব্যাচের শিক্ষার্থী শাহ আলম, শিবু প্রসাদ মজুমদার, গৌতম হাজারী, সরোয়ার জামান জাবেদ, মাহমুদ, কল্লোল নন্দী, জয়দেব সাহা, মামুন, শাহাদাত, সঞ্জয় দেবনাথ, মিঠুন চক্রবর্তী, শওকত, অর্পণ, অনির্বাণ, সুমন দাশগুপ্ত , অমিত রুদ্র, অমিত চৌধুরী, সঞ্জয়, লিটন দাস, রাকেশ তলপাত্রসহ অন্যান্য বন্ধুরা উপস্থিত ছিলো।

কমিটি গঠন উপলক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীরা একসাথে চট্টগ্রামের অভিজাত এক রেষ্ট্রুুরেন্টে রাতের ডিনার সম্পন্ন করে। সেখানে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে পরবর্তী সকল কর্মসূচি ও সভায় ৯৮ ব্যাচের সব বন্ধুদের পাশে পাবো এমন প্রত্যাশা করে নতুন কমিটি। সে সাথে ৯৮ ব্যাচের সকল বন্ধুদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করেন নব গঠিত কমিটি।