অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বর্ষীয়ান রাজনীতিবিদ মাওলানা মুমিনুল হক চৌধুরীর ইন্তেকাল

4
.

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সদস্য, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বর্ষীয়ান রাজনীতিবিদ মাওলানা মুমিনুল হক চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজিউন)।

আজ ভোর ৪টায় চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির শ্বশুর এবং নারীনেত্রী মিসেস রিজিয়া রেজা চৌধুরীর পিতা মাওলানা মুমিনুল হক চৌধুরী।

আজ শনিবার সকাল সকাল ১১টা আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরা ক্যাম্পাসে, বাদ জোহর চট্টগ্রাম প্যারেড ময়দানে এবং বাদ আসর সাতকানিয়া তুলাতলী হাই স্কুল মাঠে জানাযা অনুষ্ঠিত হওয়ার কথা।

এদিকে প্রবীণ এই আলেমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর ও চট্টগ্রাম-১৫ আসনের সাবেক সংসদ সদস্য মাওলানা আ ন ম শামসুল ইসলাম, চট্টগ্রাম মহানগরী জামায়াতের আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহান, নায়েবে আমীর ও সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর জাফর সাদেক, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রচার সম্পাদক নাজমুল মোস্তফা আমিনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

৪ মন্তব্য
  1. Md Shahajahan বলেছেন

    ইন্নালিল্লাহি অইন্না ইলাইহি রাজেউন

  2. Mohammed Mamun বলেছেন

    Inna lillahe wainna elaihe rajeoon

  3. Abu Obaida Arafat বলেছেন

    ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন

  4. Ismail Hossain বলেছেন

    আমিন