অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হালিশহর গরীবে নেওয়াজ স্কুলের ৯২ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

0
.

চট্টগ্রাম মহানগরীর হালিশহর গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ১৯৯২ এর ঈদ পূর্ণমিলনী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে অম্লান অঙ্গন ব্যাচ’৯২।

শনিবার (৮ জুন) স্কুল প্রাঙ্গনে আয়োজিত অম্লান অঙ্গন ব্যাচ ৯২ এর গোলাম সরওয়ারের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য ডা: মোঃ আফছারুল আমীন।শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত কমিটির সভাপতি।

এ ছাড়া উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য দিলদার হোসেন (সভাপতি)। প্রধান শিক্ষক এম রফিকুল ইসলাম, মো: জসিম উদ্দিন, জনাব মুজাহিদ, নুরুল আবছার, ও রাহেনা আক্তার এবং বিদ্যালয়রে সকল শিক্ষক শিক্ষিকা।

.

এ ছাড়াও ব্যাচ ৯২ এর আবু নাসের আখন্দ, শাখাওয়াত সুমন, সাবেরা ফৈরৈদৌস, আজিজুর রহমান, ইসমাইল বাবু , আরিফুর রহমান কাকন, মাজেদ মাহমুদ সহ ব্যাচের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল ব্যাচের সদস্য সহ বিপুল সংখ্যক পরিবার পরিজন নিয়ে “ফিডব্যাক” ব্যান্ড ও অন্যান্য ব্যান্ড সহ জমকালো অনুষ্ঠানটি আনন্দের সাথে উপভোগ করেন।

অনুষ্ঠানে আবহমান বাংলার নিজেস্ব ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরা হয়। একটি সফল অনুষ্ঠান আয়োজনের জন্য অতিথি বৃন্দ ব্যাচ ৯২ কে ধন্যবাদ জানান।