অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৪দিনে রিহ্যাব মেলায় ৩শ ৭৫ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট বিক্রি (ভিডিও)

0
.

শেষ হয়েছে ৪দিনের রিহ্যাব ফেয়ার-১৯।  নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে অনুষ্ঠিত মেলার শেষ দিনে আজ সোমবার দিনভর ছিল ক্রেতা ও দর্শনার্থীদের উপচে পড়া ভীড়।  রাত ৯টায় মেলা শেষ হওয়ার কথা থাকলেও দর্শক ও ক্রেতাদের ভীড়ের কারণে সময় আর্ধঘন্টা বাড়ানো হয়।

এবারের মেলায় ৫৭০টি ফ্ল্যাট ও ২১০টি প্লট বিক্রি হয়েছে।  যার আর্থিক বিক্রি ৩শ ৭৫ কোটি টাকা বলে মেলা কমিটি সুত্র জানায়।

রিহ্যাব ফেয়ারের সমাপনী দিনে আজ রবিবার রাতে রেডিসন ব্লু হোটেলের মেলা প্রাঙ্গণে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ৪ দিনের মেলার ফ্ল্যাট ও প্লট বিক্রির বিস্তারিত তুলে ধরেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী।

তিনি জানান, মেলার শুরু থেকে এবার শুক্র শনি ও রবিবার সরকারী বন্ধ থাকায় প্রচুর ক্রেতা ও দশনার্থী মেলায় এসেছে। আজ ১৭ মার্চ রবিবার শেষ দিনে সবচেয়ে ফ্ল্যাট ও প্লট বিক্রি হয়েছে। গত ৩ দিনেও অনেক ক্রেতা বুকিং দিয়েছে।

ভিডিও-

তিনি বলেন, দেশে আবাসন খাতের অবস্থান এখন ভাল। যার প্রত্যক্ষ প্রতিফলন এবারের রিহ্যাব চট্টগ্রাম ফোয়ার। গত ৪দিনে ক্রেতা ও দর্শনার্থীদের আগমন বিশেষ করে শুক্র শনি এবং আজ রবিবার উপচে পড়া ভীড় ও ফোয়ারের প্রবেশ পথে দীর্ঘ লাইন পড়েছে। এই ৪দিনে প্রায় ১২ হাজারের বেশী দর্শনার্থী ও ক্রেতা মেলা ভিজিট করেছে।

মেলায় অংশ গ্রহনকারী প্রতিষ্ঠান সমুহ ক্রেতাদের জন্য সকল অফার নিয়ে এসেছিল মেলা চলাকালীন সাপ্তাহিক ও সরকারী ছুটির কারণে ফেয়ার  শেষ হওয়ার পরও আগামী ৭দিন কোম্পানীর নিজস্ব অফিসে সে সকল সুযোগ সুবিধা দেয়া হবে বলে সংবাদ সম্মেলনে বলা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) প্রকৌশলী দিদারুল হক চৌধুরী, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) মাহবুব সোবাহান জালাল তানভীর, রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমান, রেজাউল করিম, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।