অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোম্পানীগঞ্জে ইয়াবা পাচারকালে এনজিও ম্যানেজারসহ ৩ গ্রেফতার

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পৃথক অভিযানে পুলিশ ইয়াবাসহ এক এনজিও ম্যানেজারসহ তিন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

এ সময় পুলিশ কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল’র মালিকানাধীন স্থানীয় এনজিও বসতি’র ম্যানেজার বাবুলের কাছ থেকে ১১ পিস ও গ্রেফতারকৃত অন্যদের কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করে। যদিও বসতির পরিচালক পরিচালক রহীম উল্যাহ বিদ্যুৎ দাবি করেন ইয়াবাসহ আটক বাবুল বর্তমানে এনজিওতে কর্মরত নেই। তবে আটক বাবুল এবং কোম্পানীগঞ্জ থানার ডিউটি অফিসার তারেক,আটক বাবুলের বরাতে জানান,বাবুল বসতি এনজিওতে বর্তমানে ও কর্মরত আছে।

এ বিষয়ে একাধিকবার মিজানুর রহমান বাদল’র মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

গ্রেফতারকৃত, আবদুল ওহাব বাবুল (৩৫), সিরাজপুর ৪নং ওয়ার্ডের ইমাম আলী আমিন বাড়ির আবু হানিফ’র ছেলে, আরমান হোসেন মামুন (৩১), সিরাজপুর ৪নং ওয়ার্ডের হানিফ মাষ্টার বাড়ির মৃত মোস্তফার ছেলে, ফোরকান আলী ফকির (২০), মুছাপুর ৬নং ওয়ার্ডের ছাদেক আলী সারেং বাড়ির আবুল কালাম’র ছেলে, আনোয়ার হোসেন রিংকু (২২), মুছাপুর ৬নং ওয়ার্ডের মোস্তফা ভুট্রু’র ছেলে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান জানান, শুক্রবার রাত ১২টায় উপজেলার সিরজাপুর ইউপির ৪ নং ওয়ার্ডে এবং রাত প্রায় ৯টায় উপজেলার মুছাপুর ইউপির ৬নং ওয়ার্ডের মক্কা বাজার রাস্তা মাথা এলাকায় ইয়াবা বিক্রির সময় কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শিশির কুমার বিশ^াস, (এএসআই) মো.জসিম উদ্দিন ও (এএসআই) জহির হোসেন অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।