অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপিকে আল-আমিন সোসাইটির সংবর্ধনা

0
.

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীকে ফুলেল সংবর্ধনা দিয়েছে সমাজসেবায় সোনাগাজী উপজেলার শ্রেষ্ঠ সংগঠন হিসেবে পুরস্কারপ্রাপ্ত আল-আমিন সোসাইটি।

বৃহস্পতিবার (১০ জানুয়ারী) সংগঠনের সভাপতি আলহাজ্ব কাজী এরশাদ উল্যাহ চৌধুরীর নেতৃত্বে বনানীতে সংসদ সদস্যের নিজস্ব কার্যালয়ে গিয়ে এ সংবর্ধনা ও শুভেচ্ছা জানান আল-আমিন সোসাইটির নেতারা।

এসময় এলাকার বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘ সময় আলোচনা করেন তারা। জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী এলাকার সমস্যা ও সম্ভাবনাগুলোর খোঁজ নেন। পরে তিনি সোনাগাজী ও দাগনভুঞা উপজেলার সার্বিক উন্নয়নে সর্বোচ্চ পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন এবং সামাজিক কাজে নিজেকে আত্মনিয়োগ করার প্রত্যয় ব্যক্ত করেন। এলাকার উন্নয়নকর্মে সামাজসেবী সংগঠনগুলো ও জনগণের সহায়তাও কামনা করেন তিনি।

এসময় আল-আমিন সোসাইটির সদস্য আবু ইউসুফ খাঁন, রহমত উল্লাহ চৌধুরী (বেলাল), কেফায়েত শাকিল, জাফর সাদেক, আসাদুল ইসলাম দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নস্থ মহদিয়ায় ১৯৯১ সালে সংগঠনটি প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠার পর থেকে সামাজিক সচেতনতা তৈরি, পাঠাগার পরিচালনা, শিক্ষা ও ক্রিড়াসহ নানা কার্যক্রমের মাধ্যমে সামাজসেবায় অবদান রাখছে অরাজনৈতিক এ সংগঠনটি। সমাজ সেবামূলক কার্যক্রমের জন্য ২০০১ সালে সংগঠনটিকে উপজেলার শ্রেষ্ঠ সমাজসেবা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি ও সংবর্ধনা দেয় বাংলাদেশ সরকারের সমাজ সেবা অধিদফতর।