অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আহত বিএনপি প্রার্থীকে হাসপাতালে দেখতে গিয়ে গ্রেফতার ৭

0
.

বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

শনিবার বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী নুরুর রহমান জাহাঙ্গীরকে দেখতে গেলে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, জসীম উদ্দিন, সেন্টু মিয়া, মাহাবুবুল আলম ছগির,বাহাদুর রাঢ়ী,মিজানুর রহমান, রুমেন,জাকির হোসেন।

মেডিক্যালে চিকিৎসাধীন নুরুর রহমান জাহাঙ্গীর বলেন, ‘মেহেন্দীগঞ্জের ইউনিয়ন পর্যায়ের নেতারা আমাকে দেখতে এসেছিলেন। আকস্মিকভাবে একদল পুলিশ এসে তাদেরকে আটক করে নিয়ে যায়। আটকের কারণ জিজ্ঞাসা করলে তাদের বিরুদ্ধে মামলা রয়েছে বলে জানান।’

এ ব্যাপারে অভিযানে নেতৃত্ব দেওয়া কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, মেডিক্যাল থেকে যাদের গ্রেফতার করা হয়েছে তাদের বিরুদ্ধে মেহেন্দীগঞ্জ ও কাজীরহাট থানায় নাশকতার মামলা রয়েছে। গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে তাদের গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, ২০ ডিসেম্বর প্রথমবারের মতো পাতারহাট বন্দরে গণসংযোগে যান নুরুর রহমান জাহাঙ্গীর। সেখানে বিএনপি নেতা আফসার আলমের বাসায় অবস্থান করার সময় আওয়ামী লীগের নেতাকর্মী ওই বাসা লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। এরপর তারা বাসা ভাঙচুর করে এবং তার সঙ্গে থাকা নগদ ১ লাখ ৭৫ হাজার টাকা এবং একটি মোবাইল সেট ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেন। ওই সময় পায়ে আঘাতপ্রাপ্ত হওয়ায় জাহাঙ্গীর মেডিক্যালে ভর্তি হন।