অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আন্দরকিল্লার হোটেলে বসে ডাকাতির প্রস্তুতি, অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

0
.

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার আন্দরকিল্লা এলাকার একটি আবাসিক হোটেলে বসে ডাকাতির পরিকল্পনাকালে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার রাতে আন্দরকিল্লা কাটা পাহাড় লেইনে কুমিল্লা হোটেলে এ গোয়েন্দা পুলিশের  কাউন্টার টেরোরিজমের একটি বিশেষ টীম এ অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হলো-ফটিকছড়ি উপজেলার মো.মোর্শেদ প্রকাশ রাশেদ (২৮), শহিদুল ইসলাম সৌরভ (২১) ও ফয়জুল কবির সুজন (৩৫) এবং সীতাকুণ্ড উপজেলার জাহিদুল ইসলাম রাজু (২৪)।

গোয়েন্দা পুলিশ এসময় তাদের কাছ থেকে আমেরিকার তৈরি একটি পিস্তল ও ৬ রাউন্ড গুলি, একটি শাটারগান ও ৫ রাউন্ড কার্তুজ এবং একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার (বন্দর) আসিফ মহিউদ্দিন বলেন, গ্রেফতারকৃতরা সীতাকুণ্ডে জঙ্গল সলিমপুরের সন্ত্রাসী মশিউর বাহিনীর সদস্য। নজির আহমদ চৌধুরী রোডে আইন কলেজের পাশে একটি বাসায় ডাকাতির জন্য তারা জড়ো হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের ওই বৈঠকে অভিযান চালাই।

 ডিবি জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা ডাকাতি করার উদ্দেশ্যে কুমিল্লা হোটেলে সংঘবদ্ধ হয়েছে বলে স্বীকার করে। গ্রেফতারকৃত মধ্যে  মোঃ মোর্শেদ প্রাকাশ রাশেদ এর নামে ফটিকছড়ি থানায় খুন সহ ডাকাতি একাধিক মামলা রয়েছে।