অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মহিউদ্দিন চৌধুরীর রোগমুক্তি কামনায় নগর আ’লীগের দোয়া ও মিলাদ

0
.

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর আশু রোগ মুক্তি কামনা করে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। আজ বাদ আছর মোসাফির খানা জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

মসজিদের খতিব আলহাজ্ব জালাল উদ্দিন আজহারীর পরিচালনায় অনুষ্ঠিত এই ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন, সহ সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, নঈম উদ্দিন চৌধুরী, এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম চৌধুরী, এম এ রশিদ, উপদেষ্টা হাজী সফর আলী, নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, হাসান মাহমুদ শমসের, শফিকুল ইসলাম ফারুক, এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, মশিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান সিদ্দিকী, হাজী মোহাম্মদ হোসেন, জহুর আহমদ, আবদুল আহাদ, দিদারুল আলম চৌধুরী,  আবু তাহের, ডা: ফয়সাল ইকবাল চৌধুরী, শহিদুল আলম,

দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন বলেন- আগামীকাল থেকে প্রতিটি থানা ও ওয়ার্ডে প্রিয় নেতা মহিউদ্দিন চৌধুরীর রোগমুক্তি কামনায় দোয়া মিলাদ মাহফিল কর্মসূচি পালিত হবে। অনান্য ধর্মাবলম্বীদের মন্দির গীর্জা ও প্যাগোডায় প্রার্থনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। আমরা প্রত্যাশা করি আমাদের প্রিয় নেতা সুচিকিৎসা নিয়ে সুস্থ হয়ে জনগণের মাঝে ফিরে অবশ্যই আসবেন।