অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গ্রেনেড হামলার স্বরণে সীতাকুণ্ডে মহিলা আওয়ামী লীগের সভা

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ 
২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবিতে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে স্বরণসভা ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বিকালে পৌরসদর হাজেরা হেভেন কমিউনিটি সেন্টারে আয়োজিত স্বরণসভা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সুরাইয়া বাকেরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৪ সাংসদ দিদারুল আলম।

তিনি বলেন,‘সেদিন জামায়াত-বিএনপি ঘাতকরা সন্ত্রাসী লেলিয়ে দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে শেষ করে দিতে চেয়েছিল। কিন্তু আল্লাহর রহমত বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আল্লাহ উনাকে বাঁচিয়ে রেখেছে। ঐ দিন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আইভি রহমানসহ ২৪ জনকে ঘাতকরা বুলেটের আঘাতে নিহত করে। আর এ নারকীয় হত্যার নির্দেশ দাতা হাওয়া ভবনে বসে বিদেশে লুকিয়ে থাকা তারেক রহমানের পরিকল্পনা অনুযায়ী হয়েছিল। বাংলার মানুষ এসব নরপশুদের কোন দিন ক্ষমা করবে না।

’উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুন নাহার বিউটির পরিচালনায় প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল বাকের ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.ইসহাক, সীতাকুন্ড পৌর মেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম, বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, মুরাদপুর ইউপি চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী, আওয়ামীলীগ নেতা রতন মিত্র, মোহাম্মদ হোসেন, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী দেলোয়ারা বেগম, জয়নব বিবি জলি।

বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জাহেদ চৌধুরী ফারুক, পৌরসভা সাধারণ সম্পাদক মো.আমজাদ হোসেন, মহিলা কাউন্সিলর জাকেরা বেগম, আনোয়ারা বেগম ও জেসমিন আক্তার,আলমাস খাতুন, রৌশন আরা বেগম, রোকসানা আক্তার, নাজনীন আক্তার পান্না, মনোয়ারা জোবায়দা, কামরুন নাহার নিলু,সুলতানা আক্তার,নারগিস আক্তার। উপস্থিত ছিলেন উপজেলার ১টি পৌরসভা ও নয়টি ইউনিয়নের মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।