অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বায়েজিদের মাদক সম্রাজ্ঞী রহিমা স্বপরিবারে থানায় আত্মসমর্পণ

0
আত্মসমর্পণের পর থানায় মাদক সম্রাজ্ঞী রহিমা।

পুলিশের অব্যাহত অভিযানের মুখে টিকতে না পেরে অবশেষে থানায় সপরিবারে আত্মসমর্পণ করেছে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকার চিহিৃত মাদক সম্রাজ্ঞী রহিমা। রহিমা ছাড়াও আত্মসমর্পণকারী পরিবারে অন্যান্য সদস্যরা হল-বড় মেয়ে পুলিশের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী জোছনা, ছোট মেয়ে রুমা এবং ছেলে তিন মামলার আসামী রুবেল।

অঙ্গিকারনামা।

গতকাল রবিবার রাতে তারা সবাই একসাথে থানায় এসে আত্নসমপর্ন করে আর মাদক ব্যবসা করবেনা বলে মুচলেকা দিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, তাদের বিরুদ্ধে দায়ের করা সবকটি মামলাতেই তারা জামিনে আছেন এবং তাদের বিরূদ্ধে কোন পরোয়ানা নেই তাই ‘আর কখনো মাদক ব্যবসা করবো না’ মর্মে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। আশ্বাস দেওয়া হয়েছে তাদের পুনর্বাসনের।

ওসি মহসিন আরো বলেন, মাদকের বিরূদ্ধে অভিযান আগের যেকোন সময়ের চেয়ে এখন তীব্র। আমার থানার চৌকস অফিসারদের নিয়ে আলাদা একটা টিমই করেছি শুধু এই মাদক অভিযানের জন্য। প্রতিদিন অন্তত তিনবার সন্দেহজনক বিভিন্ন স্পটে হানা দিচ্ছে এই টিম। টিমের এমন অব্যাহত অভিযানে রীতিমত কোনঠাসা আমার থানা এলাকার মাদকসেবী ও ব্যবসায়ীরা।

পুলিশের তালিকায় রহিমার পরিবার।

এমন অভিযানের মুখে টিকতে না পেরে তালিকাভূক্ত মাদক বিক্রেতা দুই মেয়ে এবং এক ছেলে নিয়ে হাজির থানায়। কাতর স্বরে বলে, “স্যার, আপনার দারোগার জ্বালায় এলাকায় থাকবার পারি না। আমগো মাফ কইরা দেন। দরকার হইলে আমরা স্টাম্পে সাইন দিমু। আমরা আর এই কাজ করুম না। পাখি আর সানুর (মাদক ব্যবসা থেকে ভাল হয়ে যাওয়া দুই নারী) মতো ভাল হইয়া যামু”।