অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফখরুলের গাড়িবহরে হামলা: উল্টো বিএনপির বিরুদ্ধে মামলা

2
আহত ফখরুল ইসলাম আলমগীর।

ত্রাণ দিতে রাঙ্গামাটি যাবার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহরে হামলার ঘটনায় উল্টো বিএনপি নেতা কর্মীদের আসামী করে আদালতে একটি পাল্টা মামলা দায়ের করা হয়েছে।

বিএনপির পক্ষ থেকে গতকাল বুধবার মামলা দায়েরে পর আজ বৃহস্পতিবার বিকালে রাঙ্গুনিয়ার কথিত এক সিএনজি চালক মো. মহসিনকে বাদী সাজিয়ে চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম ও দ্রুত বিচার আদালতের বিচারক আ স ম শহীদুল্লাহ কায়সারের আদালতে মামলাটি দায়ের করা হয়েছে।

আদালত অভিযোগ আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন।

মামলার বাদী পক্ষের আইনজীবি এডভোকেট নিখিল কুমার নাথ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলায় রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির সভাপতিসহ ২৬জনের নাম উল্লেখ্য এবং ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাত নামা আসামী করা হয়েছে।

মামলায় আসামিরা হলেন, শওকত আলী নূর (৫৭), ইউসুফ মিঞা চৌধুরী (৪২), মাহাবুব ছাফা (৫৫), রফিকুল ইসলাম (৫৩), নিজামুল হক তপন (৪৫), মাকসুদুল হক মাসুদ (৪২), নিজাম উদ্দিন (৩৫), আনসুর আলী (৩৫), মো.করিম (২৮), জিয়াউর রহমান (৩৩), মুরাদ (৩৫), হাজী ইলিয়াছ (৩৫), মোহাম্মদ বাবুল (৪৫), মোহাম্মদ ফারুক (৪০), আজিজুল হক (৩৮), আলমগীর (৩০), হাবীবুর রহমান (৪২), ওমর ফারুক (৩২), সাইফুল (৩০), সৈয়দ নূর, নূরুল আলম, গোলাম নবী, এম এ আজিজ, মোস্তাফিজুর রহমান, সাইফুর রহমান ও হাজী মো.হানিফ সওদাগর।

বাদী অভিযোগে আদালতকে জানান, গত  ১৮ জুন মির্জা ফখরুলের নেতৃত্বে গাড়িবহর রাঙ্গুনিয়া উপজেলা দিয়ে যাবার সময় স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বাদী সিএনজি অটোরিকশা চালক মহসিন ও আব্দুল আজিজের গাড়িতে ধাক্কা দেয়। এতে তারা আহত হন। এসময় তারা প্রতিবাদ করলে বিএনপি নেতাকর্মীরা গাড়ি থেকে নেমে তাদের মারধর করেন। এ সময় ঘটনাস্থলে লোজন জড়ো হয়ে বিএনপি বহরের দুটি গাড়ি ভাঙচুর করে। বহরের গাড়ির ধাক্কায় এবং বিএনপি নেতা কর্মীদের হামলায় বাদী সহ আহত দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা নিয়েছেন।

২ মন্তব্য
  1. True Liberal News বলেছেন

    Wow

  2. Abdul Mannan বলেছেন

    সবই হাসান মাহমুদের কেরামতি