অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি আন্দোলন নির্বাচন দুইটাতেই ব্যর্থ- ওবায়দুল কাদের

2
.

আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নিয়ে বিচলতি হওয়ার কোন কারণ নেই। তারা আন্দোলন এবং নির্বাচন দুটোতেই ব্যর্থ হয়েছে।

তিনি আজ শনিবার দুপুরে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

.

বিএনপি’র এখন আর কোন ইস্যু নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে ডাকতে হবে কেন? নির্বাচন তো প্রত্যেক রাজনৈতিক দলের অধিকার। সরকার কারো কাছে করুনা বিতরণ করে না।

তিনি বলেন, ভুলের চোরা বালি থেকে বের হয়ে না আসলে রাজনৈতিকভাবে বিএনপি অস্তিত্বহীন হয়ে পড়বে।

বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য বেপরোয়া হয়ে পড়েছে উল্লেখ করে এ আওয়ামীলীগ নেতা বলেন, তারা ক্ষমতায় যাওয়ার জন্য বেপরোয়া গাড়ির ড্রাইভারের মত যে কোন দুর্ঘটনা ঘটাতে পারে।

তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন, ঐক্যবদ্ধ থাকলে কোন বিরোধী দলই আওয়ামীলীগকে হারাতে পারবেনা।

.

ছাত্রলীগকে নিজেদের স্বার্থ রক্ষার পাহাড়াদার হিসেবে ব্যবহার না করতে দলের নেতাদের প্রতি আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন ছাত্রলীগকে আর খারাপ খবরের শিরোনাম হিসেবে দেখতে চা্ই না।

রাউজানের সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী’র সভাপতিত্বে নগরীর পাঁচলাইশ এলাকার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে ওবায়দুল কাদের আরো বলেন, দল করলে দলের শৃংখলা মানতে হবে। দলের শৃংখলা ভঙ্গ করলে যত বড় প্রভাবশালীই হোক তাঁর বিরুদ্ধে সাংগঠনিক এবং প্রশাসনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। এছাড়া যারা দলের মধ্যে বিদ্রোহের উস্কানি দিচ্ছে তাদেও তালিকা তৈরি করা হচ্ছে বলেও জানান তিনি।

 সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদ ড. হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদ এনামুল হক শামীম, ব্যারিষ্টার চৌধুরী মহিবুল হাসান নওফেল,ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ ছালাম প্রমুখ।

২ মন্তব্য
  1. Bashir Ahmmed বলেছেন

    নিরবাচন দিয়ে দেখ?

  2. AK Azad বলেছেন

    বিনা ভোটের জমিদার