অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দুবাইতে সংবর্ধিত হলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক

1
.

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের এডহক কমিটির সদস্য তৌহিদুল হক চৌধুরীকে সংবর্ধনা দিয়েছেন আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন, আরব আমিরাত শাখা। গত ১৯ মার্চ রবিবার রাতে দুবাইয়ের হোটেল বি এন্ড বি এর বলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি এম এ করিম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সালাউদ্দীন চৌধুরী’র পরিচালনায় সংবর্ধিত অতিথি তৌহিদুল হক চৌধুরী তার বক্তব্যে বলেন, প্রবাসীদের পাঠানো রেমিটেন্স কারণে দেশের অর্থনীতি অনেক এগিয়ে যাচ্ছে। প্রবাসীদের শ্রমের মাধ্যমে দেশ আজ অর্থনৈতিক সমৃদ্ধির পথে হাঁটছে। এ জন্য জাতি গর্বিত। বিদেশ থেকে পাঠানো রেমিটেন্স দেশের উন্নয়নের বড় উৎস ।

.

তিনি আরো বলেন, আমার নেতা ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এর যোগ্য নেতৃত্বগুণে সমগ্র আনোয়ারায় এখন উন্নয়নের জয় জয়কার চলছে। সাম্প্রতিক সময়ে ৫ কোটি ৬৫ লক্ষ টাকা ব্যয়ে ৩০ টি সেতু নির্মাণ, উপকূলীয় বেড়িবাধ নির্মাণে ২৭৯ কোটি টাকার কাজের মধ্যে সম্প্রতি ১৬০ কোটি টাকার কাজের টেন্ডার সম্পন্ন হয়েছে। কর্ণফুলী টানেল, চায়না ইকোনমিক জোন, কোরিয়ান ইপিজেড, পারকী সমুদ্র সৈকতের উন্নয়ন কাজ চলছে। আনোয়ারায় ১৪ টি গুরুত্বপূর্ণ স্থানে ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন, আনোয়ারা মেডিকেলে চিকিৎসা সেবার আধুনিকায়ন সহ উন্নয়ন কর্মকান্ড তদারকির মাধ্যমে এগিয়ে নেয়া হচ্ছে।কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয়, আনোয়ারাবাসীর এতসব অর্জন ম্লান হচ্ছে ইয়াবা চোরাকারবারিদের কারণে। মাননীয় মন্ত্রী ও আমি ইয়াবা ব্যবসার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছি, যত বড় নেতা কিংবা প্রভাবশালী হোক না কেন তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।জীবন দিয়ে হলেও আনোয়ারা থেকে ইয়াবা নির্মূল করা হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে এসময় প্রধান বক্তা হিসেবে সংগঠনের উপদেস্টা ইঞ্জি: শফিকুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে সংগঠনের উপদেস্টা নুর মোহাম্মদ, কমিউনিটি নেতা আবু বক্কর ছিদ্দিক, আনোয়ারা উপজেলা শ্রমিকলীগ নেতা শাহাবুদ্দীন, লেখক নুরুল আনোয়ার ইমরান, ব্যবসায়ী মোহাম্মদ তৌহিদ, আবুল মনছুর, হাছান মুরাদ বক্তব্য রাখেন।

সংগঠনের পক্ষে মাহবুবুল আলম, আল জাকির, মোহাম্মদ নাছির, শহীদুল ইসলাম করিম, হাসমত আলী রুবেল, ইয়ার মোহাম্মদ,আবদুল কুদ্দুস, মোহাম্মদ বেলাল উদ্দীন, মো:আনোয়ার, খাইর মোহাম্মদ, মোঃ জসিম, আফরোজ, মুহিদ, মোরশেদ, আবছার, শহীদ,কালাম, সাদ্দাম প্রমুখ বক্তব্য রাখেন।

১ টি মন্তব্য
  1. Muhammad Masum Bhuiwan বলেছেন

    ব্লকে আছি ?, এডাইতে কন