অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় চালকের সহকারী নিহত

0
.

হাটহাজারী (চট্টগ্রাম)প্রতিনিধি:

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মোঃ সাজিম (১৮)  নামে এক জীপগাড়ীর চালকের সহকারীর মৃত্যু হয়েছে। এসময় দুর্ঘটনায় চালক মোঃ লোকমান (২৮) ও আর এক সহকারী মোঃ তারেক (১৭) গুরুতর আহত হয়েছে।

আজ রবিবার হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের মিরেরহাট সংলগ্ন বড়ুয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাজিম মির্জাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মনার বাড়ীর আবদুল মান্নানের পুত্র।

স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায, রোববার সকালে হাটহাজারীগামী একটি  ইটবোঝাই জীপগাড়ি মিরেরহাট সংলগ্ন বড়ুয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে জীপগাড়ির সামনের চাকা খুলে গিয়ে দুর্ঘটনায় পতিত হয়। দুর্ঘটনায় চালক ও সহকারীসহ ৩জন আহত হয়। উপস্থিত লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাজিমকে মৃত বলে ঘোষণা করেন।  ড্রাইভার ও অন্য হেলপারের আঘাত গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন।

আহত জীপগাড়ির ড্রাইভার লোকমান মির্জাপুর ইউনিয়নের কালাবাদশা পাড়ার পন্ডিত বাড়ির এজাহার মিয়ার পুত্র ও একই ইউনিয়নের মোঃ তারেক মনার বাড়ীর নুর মিয়া পুত্র।

রাউজান হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো তাহের সড়ক দুর্ঘটনায় এক গাড়ীর হেলপারের মৃত্যুর ঘটনা নিশ্চিত করেন। দুর্ঘটনা কবলিত গাড়ীটি আটক করা হয়েছে।