অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আপত্তিকর ভিডিও করে ব্ল্যাকমেইল, প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

0
.

চাঁদপুর জেলার হাজীগঞ্জে এক প্রবাসীর স্ত্রী বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। বুধবার সকালে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সুবর্ণা বেগম (১৯) ওই বাড়ির ঝন্টু তালুকদারের মেয়ে। তিনি হাজীগঞ্জ পৌর এলাকার ৭নং ওয়ার্ড বদরপুর গ্রামের কাতার প্রবাসী শরীফ উল্লাহর স্ত্রী।

নিহত সুবর্ণার বাবা ঝন্টু তালুকদার অভিযোগ করে বলেন, আমার মেয়ে সুবর্ণাকে আড়াই বছর আগে বদরপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে শরীফের সাথে বিয়ে দিই। কিছু দিন যাওয়ার পর আমার মেয়ের জামাই প্রবাসে চলে যান। সেই থেকে তার ভাসুর আবু তাহের মেয়েকে কুপ্রস্তাব দিয়ে আসছে। শুধু তাই নয়, সে আমার মেয়ের গোসলের ভিডিও ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করে।

আরও পড়ুন: স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

ঝন্টু তালুকদার আরও জানান, তারা (আমার মেয়ের শাশুড়ি পেয়ারা বেগম) সোমবার আমার স্ত্রীকে খবর দিয়ে ডেকে নিয়ে আমার মেয়েকে বাড়ি পাঠিয়ে দেয়। ওই দিন রাতেই তারা আমার বাড়ি এসে মেয়ের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে শাসিয়ে যায়। এ নিয়ে সুবর্ণার মন খারাপ ছিল।

তিনি বলেন, বুধবার সকালে আমরা ঘরের একটি কক্ষে বসে কথা বলছিলাম। তার ফাঁকে মেয়ে অন্য রুমে গিয়ে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রুমে গিয়ে দেখি মেয়ের লাশ ঝুলছে। আমার মেয়ের মৃত্যুর জন্য তার ভাসুর তাহের দায়ী। আমি তার ফাঁসি চাই।

আরও পড়ুন: লালবাগে তিন তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে গৃহবধূর আত্মহত্যা!

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশীদ ইউএনবিকে জানান, সুবর্ণার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকালে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানান।