অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শাহরুখপুত্র আরিয়ান দোষ স্বীকার করে ক্ষমা চেয়েছেন, তবুও মেলেনি মুক্তি

0
.

মাদক নেয়ার কথা  স্বীকার করেছেন শাহরুখপুত্র। এ জন্য ক্ষমা চেয়েছেন তবুও মুক্তি মেলেনি আরিয়ান খানেরে। শনিবার মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক-পার্টিতে অংশ নিয়ে গ্রেফতার হয়েছেন আরিয়ান(২৩)। তাকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এরপর শনিবার রাত থেকে টানা জিজ্ঞাসাবাদ করা হয় আরিয়ানকে। ১৬ ঘণ্টা জেরার পর প্রমোদতরীতে মাদক নেয়ার কথা কবুলও করেন আরিয়ান। অনুশোচনা প্রকাশ করেই বলেন, মাদক নিয়ে ভুল করেছেন তিনি। দাবি করেন, এর আগে কখনো এমন কিছু করেননি তিনি। গ্রেফতারের পর তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানা গিয়েছে।

এনসিবি সূত্রে খবর, সেই পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। শাহরুখ-পুত্রের লেন্স রাখার বাক্স থেকেও নাকি মাদক উদ্ধার করেন এনসিবি-র কর্মকর্তারা।

আরিয়ানের সাথেই আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। শনিার রাতের মাদক পার্টিতে ছিলেন তারা প্রত্যেকেই।

এনসিবি সূত্রের খবর, খতিয়ে দেখা হচ্ছে শাহরুখ-পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সাথে কথা বলতেন, যোগাযোগ রাখতেন এসব কিছুই বের করার কাজ চলছে। জানাগেছে, ইতোমধ্যেই নামী উকিল সতীশ মানশিণ্ডের সাথে যোগাযোগ করেছেন শাহরুখ। এ বিষয়ে যদিও এখনো মুখ খোলেননি খান পরিবারের কোনো সদস্যই।

রোববার রাতে শাহরুখের বাংলো ‘মন্নত’ থেকে বেশ কয়েকটি গাড়ি বেরোতে দেখা যায়। জানা গেছে, এনসিবি-র দফতরের দিকেই রওনা হয়েছে সেগুলি। তবে শাহরুখ বা গৌরী সেই গাড়িগুলিতে রয়েছে কি না, তা স্পষ্ট নয়।