অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রাইভেটকার খাদে পড়ে ইউপি চেয়ারম্যানসহ নিহত ২

0
.

নড়াইলের কালিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদের পানিতে ডুবে ইউপি চেয়ারম্যান সহ দুজন নিহত হয়েছেন।  গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে কালিয়া-বড়দিয়া সড়কের সিবানন্দপুর প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালিয়া উপজেলার ৬নং খাশিয়াল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খান রাসেল সুইট(৫০) ও তাঁর সঙ্গী বড়দিয়া মুন্সী মানিক মিয়া ডিগ্রী কলেজের কর্মচারী মোঃ শওকত সর্দার (৬০)।

তবে অলৌকিকভাবে বেঁচে গেছেন কালিয়ার টোনা আলিয়া মাদ্রাসার শিক্ষক মোঃ ওলিউল্লাহ (৫০)।

পারিবারিকসূত্রে জানাগেছে, বুধবার রাত সাড়ে ১১টার দিকে খান রাসেল সুইট সহ ৩জন কালিয়া উপজেলা শহর থেকে নিজের প্রাইভেট কারযোগে গ্রামের বাড়ি বড়দিয়া আসছিলেন। চেয়ারম্যান খান রাসেল সুইট নিজেই গাড়ি চালাচ্ছিলেন। পথিমধ্যে সিবানন্দপুর প্রাথমিক বিদ্যালয়ের কাছে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারটি একটি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় পরে গাড়িটি রাস্তার পাশের গর্তের পানিতে ডুবে যায়। গাড়ি থেকে বের হতে না পারায় নিশ্বাস বন্ধ হয়ে মারা যান চেয়ারম্যান খান রাসেল সুইট ও তাঁর সঙ্গী শওকত সরদার।

নিহত ইউপি চেয়ারম্যানের ভাই কালিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামিমুর রহমান ওছি জানান, আজ বৃহস্পতিবার বাদ জোহর বড়দিয়া মাঠে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়।