অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কক্সবাজারে ও ময়মনসিংহে র‌্যাবের সঙ্গে ‘বন্দকযুদ্ধে’ ৩ জন নিহত

0
.

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দকযুদ্ধে’দুই যুবক ও কক্সবাজারের উখিয়া উপজেলায় ১ যুবক নিহত হয়েছেন ।

আজ সোমবার সকালে এ (১৯ জুলাই) ভোররাতে এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়ে। নিহতদের পরিচয় জানাতে পারেনি র‌্যাব।

আজ সোমবার (১৯ জুলাই) ভোররাতে উপজেলার যশরা ইউনিয়নের বারইল গ্রামে এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ র‌্যাব-১৪’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু নাঈম মো.তালাত গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাব সূত্র জানায়, আজ ভোররাতে বারইল গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে ডাকাত দলের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। পরে র‌্যাব পাল্টা গুলি চালালে পালিয়ে যায় ডাকাত দলের সদস্যরা।

পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে আহত অবস্থায় ডাকাত দলের দুই সদস্যকে পড়ে থাকতে দেখা যায়। উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার: কক্সবাজারের উখিয়া উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দকযুদ্ধে’ করিম ওরফে কলিমুল্লাহ (৩২) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত রোহিঙ্গা করিম ওরফে কলিমুল্লাহ ডাকাত গ্রুপের প্রধান। তিনি উল্লাহ লম্বাশিয়া ক্যাম্পের নির আহমেদের ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে দুটি অস্ত্র ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আজ সোমবার ভোরে উপজেলার কুতুপালংয়ের লম্বাশিয়া ক্যাম্পে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ এর উপ-অধিনায়ক তানভীর হাসান।

তিনি বলেন, উপজেলার কুতুপালংয়ের লম্বাশিয়া ক্যাম্পে রোহিঙ্গা ডাকাত গ্রুপের অবস্থানের খবর পেয়ে সেখানে অভিযানে যায় র‍্যাব। এ সময় র‍্যাবের অবস্থান টের পেয়ে গুলি করে তারা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ওই স্থান তল্লাশি করে কলিমুল্লার মরদেহ পাওয়া যায়। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।