অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বঙ্গবন্ধু পরিষদ বেসিক ব্যাংক চট্টগ্রাম বিভাগ ও মহানগর আহবায়ক কমিটি গঠিত

0
মহানগর আঞ্চলিক কমিটি আহ্বায়ক মোঃ তানভীর সিদ্দিকী ও সদস্য সচিব সেলিনা আক্তার

বঙ্গবন্ধু পরিষদ বেসিক ব্যাংক চট্টগ্রাম বিভাগীয় কমিটি ও চট্টগ্রাম মহানগর কমিটি গঠন করা হয়েছে।

১৮টি শাখা নিয়ে ৫১ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম বিভাগীয় কমিটিতে মোঃ মছরুর হোসেন আহ্বায়ক ও মোঃ জুবায়ের আহমেদ সদস্য সচিব করা হয়েছে।

এছাড়া ৮টি শাখা নিয়ে ২১ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম মহানগর আঞ্চলিক কমিটিতে মোঃ তানভীর সিদ্দিকী আহ্বায়ক ও সেলিনা আক্তার সদস্য সচিব করা হয়েছে।

গত ২৬ জুন বঙ্গবন্ধু পরিষদ বেসিক ব্যাংক লিমিটেড এর কেন্দ্রীয় সভাপতি ড. শংকর তালুকদার ও সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম তারেক এই দুটি কমিটির অনুমোদন প্রদান করেন।

পরে নবনির্বাচিত বিভাগীয় ও মহানগর কমিটির নেতৃবৃন্দ ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতিতে নগরীর শিল্পকলায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় বিভাগীয় কমিটির আহ্বায়ক মোঃ মছরুর হোসেন বলেন, বেসিক ব্যাংক লিমিটেড শতভাগ রাষ্ট্রমালিকানাধীন একটি ব্যাংক । আর এতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের কল্যাণে গঠিত অরাজনৈতিক পেশাজীবী সংগঠন “বঙ্গবন্ধু পরিষদ বেসিক ব্যাংক লিমিটেড”। সবাই মিলে একসাথে বঙ্গবন্ধু পরিষদের নেতৃত্বে বেসিক ব্যাংকের কল্যানে কাজ করতে হবে।

মহানগর কমিটির আহ্বায়ক তানভীর সিদ্দিকী বলেন, “বঙ্গবন্ধু পরিষদ বেসিক ব্যাংক লিমিটেড” একটি অরাজনৈতিক পেশাজীবী সংগঠন। আমাদের কাজ হবে ব্যাংকের জন্য সকলকে একসাথে কাজ করা। এসময় তিনি রাষ্ট্রমালিকাধীন ব্যাংকে এসে সেবা গ্রহণ করার জন্য সবার প্রতি উদাত্ত আহবান জানান।

অনুমোদিত চট্টগ্রাম মহানগর কমিটির সদস্য সচিব সেলিনা আকতার কমিটি গঠনের জন্য সংগঠনের কেন্দ্রীয় কমিটিসহ নির্বাচিতদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, বেসিক ব্যাংক একটি শতভাগ রাষ্ট্রমালিকানাধীন ব্যাংক এবং এর সেবা সর্বোৎকৃষ্ট। বেসিক ব্যাংকের উন্নয়নে আমরা বদ্ধপরিকর। প্রেসবিজ্ঞপ্তি।