অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও করে ব্লাকমেইলিং, হাটহাজারীতে স্কুল শিক্ষক আটক

0
.

চট্টগ্রামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর অশ্লীল ছবিসহ ভিডিও ধারণ করে ব্লাকমেইল করার দায়ে আয়াতুল ইসলাম (৩৫) নামে এক শিক্ষককে আটক করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত ওই শিক্ষক পার্বত্য জেলা রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি থানার মুসলিম ব্লক এলাকার মো. ফয়জুল হকের ছেলে বলে জানা গেছে।

শুক্রবার রাত ১০টার দিকে তাকে আটকের বিষয়টি র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) আনোয়ার হোসেন ভূঞা নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে হাটহাজারী থানাধীন কুয়াইশ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে তিনি জানান।

সহকারী পরিচালক (মিডিয়া) জানান, ২০১৮ সালে চট্টগ্রাম শহরের নিউরণ ইংলিশ স্কুলের সাবেক এক শিক্ষক ১২ বৎসর বয়সী ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া এক ছাত্রীর বাথরুমের কিছু অশ্লীল ভিডিও ধারণ করে মেয়েটিকে দেখিয়েছিল।

পরবর্তীতে ওই ছাত্রীর অশ্লীল ভিডিওটি তার বন্ধু বান্ধবীকে পাঠিয়ে দেওয়া এবং ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে প্রায় তিন বৎসর যাবত মেয়েটিকে ব্ল্যাকমেইল করে তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল। একপর্যায়ে মেয়েটিকে তার ইচ্ছার বিরুদ্ধে ইমু, ম্যাসেঞ্জার এবং হোয়াটসআ্যাপে তার অশ্লীল ছবি ওই শিক্ষকের কাছে পাঠাতে বাধ্য করে।

তিনি আরও জানান, প্রায় ৩ বৎসর যাবত উক্ত শিক্ষকের এমন ব্ল্যাকমেইলের স্বীকার হয়ে মেয়েটি (ছাত্রী) মানসিকভাবে চরম বিপর্যস্ত হয়ে পড়ে। ওই ছাত্রী আর উপায়ন্তু না দেখে বিষয়টি তার পরিবারের সদস্যদের জানায়। পরবর্তীতে তার (ছাত্রী) পরিবারের সদস্যরা এ ঘটনাটি র‌্যাবকে অবহিত করে।

এর মধ্যে বৃহস্পতিবার রাতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে যৌন নিপীড়নকারী শিক্ষক আয়াতুল ইসলামকে হাটহাজারী থানাধীন কুয়াইশ এলাকায় থেকে গ্রেফতার করে।

এদিকে, গ্রেফতারকৃত শিক্ষক আয়াতুল ইসলাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে সে নাবালিকা ছাত্রী ব্ল্যাকমেইল করে যৌন হয়রানি ও নিপীড়ন করার কথা অকপটে স্বীকার করে। এছাড়া যৌন নিপীড়নকারী শিক্ষকের মোবাইল ফোন থেকে মেয়েটির শতাধিক অশ্লীল ছবি উদ্ধার করা হয়।

পাশাপাশি গ্রেফতার শিক্ষকের ফেসবুকে ও ম্যাসেঞ্জারে ভুক্তভোগী ছাত্রীর কুরুচিপূর্ণ অনেক অশ্লীল ছবির সত্যতা মিলে। ফলে শিক্ষকের মোবাইল ফোনটি জব্দ করা হয়।

এদিকে গ্রেফতার শিক্ষকের বিরুদ্ধে হাটহাজারী মডেল থানায় একটি পর্নগ্রাফি নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানায় থানার পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা। অভিযুক্তকে আজ শনিবার আদালতে তোলা হবে বলেও তিনি জানান।