অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীর জেএসসি পরীক্ষার্থী তৃষ্ণা দুইদিন ধরে নিখোঁজ

0

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

pic-trishna
নিখোঁজ তৃষ্ণা পাল।

চট্টগ্রামের বোয়ালখালীতে দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন জেএসসি পরীক্ষার্থী তৃষ্ণা পাল (১৫)। নিখোঁজ সন্তানকে ফিরে পেতে চলছে বাবা মায়ের আহাজারি। ১৩ নভেম্বর রবিবার নিখোঁজের ২দিন পেরিয়ে গেলেও খোঁজ না পাওয়ায় উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে তৃষ্ণার হত দরিদ্র পরিবারটি।

এ ঘটনায় পরীক্ষার্থীর বাবা বাসু দেব পাল বোয়ালখালী থানায় নিখোঁজ ডায়েরী করেছেন।

উপজেলার দক্ষিণ সারোয়তলীর চিত্ত আইস এর বাড়ীর বাসু দেব পালের মেয়ে তৃষ্ণা পাল। সে সারোয়াতলী পিসি সেন উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা অংশ নিয়েছিল। দুই বোন এক ভাইয়ের মধ্যে তৃষ্ণা বড়। ছোট বোন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী, ছোট ভাই ৫ম শ্রেণির ছাত্র ও বাবা বাসু দেব পাল পেশায় দিনমজুর।

বাসু দেব পাল জানান, রবিবার সকাল ৯টার দিকে শাকপুরা আর্দশ উচ্চ বিদ্যালয় জেএসসি পরীক্ষা কেন্দ্রে গণিত পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে বেরিয়ে যায়। এরপর বিকেল গড়িয়ে গেলেও সে বাড়ি না আসায় পরীক্ষা কেন্দ্রে গিয়ে জানতে পারি সে পরীক্ষা দিয়ে বেরিয়ে গেছে। আত্মীয় স্বজন ও তার বন্ধু বান্ধবকে জিজ্ঞাসা করলেও তারা কিছুই বলতে পারছে না বলে জানান তিনি।

কান্না জড়িত কন্ঠে তৃষ্ণার মা চম্পা পাল জানান, তৃষ্ণা খুব শান্ত ও ভীতু স্বভাবের মেয়ে। গত বছর জেএসসি পরীক্ষায় অংশ নিয়ে সে এক বিষয়ে অকৃতকার্য হওয়ায় এ বছর পরীক্ষাটি দিতে গিয়েছিল।

স্থানীয়রা জানায়, শাকপুরা আর্দশ উচ্চ বিদ্যালয় থেকে দক্ষিণ সারোয়াতলী তৃষ্ণার বাড়ি যেতে হলেও লোকাল টেক্সীতেই যেতে হবে। লোকাল টেক্সীতে হয়ত উঠে সে বিপদের সম্মুখীন হয়েছে বলে ধারণা এলাকাবাসীর।

নিখোঁজ মেয়েটির সন্ধানে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন থানার উপ-পরিদর্শক পীযুষ চন্দ্র সিংহ।