অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি জনগণের অধিকার আদায়ে রাজপথে আছে: ডা. শাহাদাত

0
৯ নং পাহাড়তলি ওয়ার্ডে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন ডা. শাহাদাত হোসেন।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, জনগণের অধিকার আদায়ে বিএনপি রাজপথে আছে। জনগণের দল বিএনপি তাই জনগণের অধিকার আদায়ে রাজপথে আছে এবং থাকবে। যতদিন পর্যন্ত এই দেশের মানুষের গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠিত হবে না ততদিন পর্যন্ত বিএনপি গণতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাবে। শোষণ আর শোষকের নিপীড়ন থেকে নিছস্তার পেতে নির্যাতিত জনগণের উদগ্রীব হয়ে আছে। স্বৈরাচার ও নির্যাতনকারী সরকার বেশি দিন টিকে থাকতে পারে না। এই সরকারও টিকে থাকতে পারবে না। সেই জন্য আপনাদেরকে নিজ নিজ অধিকার আদায়ে সোচ্চার হতে হবে। রাজপথে নামতে হবে।

তিনি আজ বৃহস্পতিবার দুপুরে ৯ নং উত্তর পাহাড়তলি ওয়ার্ডে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ডা.শাহাদাত আরও বলেন, দেশের মানুষের গণতন্ত্র কোথায়? ভোটাধিকার কোথায়? আজ এই সরকার জনগণের সব অধিকার ধ্বংস করে ফেলেছে। এই সরকার দীর্ঘ এক যুগ ক্ষমতায় থাকার কারণে দেশকে একদলীয় বাকশালী রাষ্ট্রপতি করেছে। নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে। জনগণের ভোটাধিকার হরণ করেছে আওয়ামীলীগের মুখে গণতন্ত্রের মানায় না। এই সরকার গণতন্ত্রের লেবাসে স্বৈরতন্ত্র চালাচ্ছে।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, স্বাধীন রাষ্ট্রে চলছে বাকশালী শাসন। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশে আর গণতন্ত্র থাকে না। বাকশালী কায়দায় তারা একদলীয় শাসন কায়েম করে। সরকারের বিরুদ্ধে কিছু বললেই দেওয়া হয় মিথ্যা মামলা। বিরোধী দলকে মাঠছাড়া করতে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি চালিয়ে যাওয়াই হচ্ছে এই সরকারের প্রধান কাজ।

৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলহাজ্ব জমির আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক এসএম সাইফুল আলম, যুগ্ন সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, কাউন্সিলর প্রার্থী আবুল হাসেম, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জু, আকবরশাহ থানা বিএনপির সভাপতি কাউন্সিলর প্রার্থী আব্দুস সাত্তার সেলিম, আরো বক্তব্য রাখেন নগর বিএনপি নেতা নুরুল আকবর কাজল, থানা বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন চৌধুরী মাইনু, রেহান উদ্দিন প্রধান, আলী আজম, ১০ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি কাউন্সিলর প্রার্থী রফিক উদ্দিন চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি নেতা শহীদুল্লাহ বাহার, ৯ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর প্রার্থী সকিনা বেগম, মহানগর যুবদলের সহ-সভাপতি দিদারুল ফেরদৌস, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মাসুম মহানগর,নগর স্বেচ্ছাসেবক দল নেতা মাসুম চৌধুরি,থানা বিএনপি নেতা আবু সুফিয়ান, মোহাম্মদ শহীদুল্লাহ, পলাশ চৌধুরী, আলী আক্কাস, কামরুল হাসান, ফজলুল হক মাস্টার, গোলাম কিবরিয়া, আনোয়ার হোসেন, কাজী মোনায়েম, জানে আলম, যুবদল নেতা কুইন্টন রিভারু, মোহাম্মদ আলী, মোহাম্মদ ইলিয়াস, মোঃ শামীম, ইমাম উদ্দিন,খুরশিদ ছাত্রদল নেতা মহরম আলী, নাজিম উদ্দিন, অপ চৌধুরী, মোহাম্মদ মনি প্রমুখ নেতৃবৃন্দ।