অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে যুবদলের উদ্যোগে ২’শ প্যাকেট খাবার ও স্প্রে, মাস্ক, স্যানিটাইজার বিতরণ

0
.

মহামারি করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সর্তকতা হিসেবে সাধারণ ও দরিদ্র মানুষের মাঝে জীবাণুনাশক স্প্রে, মাস্ক ও স্যানিটাইজার সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম মহানগর শাখা।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার দিনভর নগরীর বিভিন্ন ওয়ার্ডে নেতাতর্মীরা এসব সামগ্রী বিতরণ করেন। কেন্দ্রীয় কমিটি’র চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও নগর সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি’র নেতৃত্বে নগরীর আকবর শাহ থানার ৯ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে করেন।

.

শনিবার রাতে নগর যুবদলের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ৯ নং ওয়ার্ডে অসহায় মানুষের মাঝে চাল, ডাল, সয়াবিন, আলু, সাবানসহ ২০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন নগর যুবদল সভাপতি দীপ্তি।

নগরীর ১৭ নং ওয়ার্ডে নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশাহ’র নেতৃত্বে জীবাণুনাশক স্প্রে করেন যুবদল নেতৃবৃন্দ।

.

পাঁচলাইশ থানা ও ৭ নং পশ্চিম ষোলশহর এলাকায় যুবদলের জীবাণুনাশক স্প্রে কার্যক্রমে নেতৃত্ব দেন পাঁচলাইশ থানা যুবদলের আহবায়ক মোহাম্মদ আলী সাকী।

নগরীর ৩০নং ওয়ার্ডে জীবাণুনাশক স্প্রে কার্যক্রমে নেতৃত্ব দেন সহ-সাংগঠনিক সম্পাদক কমল জ্যোতি বড়ুয়া, ৩৩ নং ওয়ার্ডে সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন মিন্টু, ২ নং জালালাবাদ ওয়ার্ডে যুবদলের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান নেতৃত্ব দেন।

৩ নং পাঁচলাইশ ওয়ার্ডে ওয়ার্ড যুবদলের আহবায়ক মোঃ হাসান এর নেতৃত্বে পাঁচলাইশ ওয়ার্ডে জীবাণুনাশক স্প্রে এবং হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করেন।

আজ ২৮ মার্চ শনিবার থেকে শুরু হয়ে এই কার্যক্রম পর্যাক্রমে সকল থানায়-ওয়ার্ডে অব্যাহতভাবে পরিচালিত হবে বলে জানান নগর যুবদলের সভাপতি মোশরাফ হোসেন দিপ্তী।

তিনি জাতীয় এ দুর্যোগে চট্টগ্রামের অসহায় জনগণের পাশে থাকার জন্য নেতাকর্মীনহ বিত্তবানদের প্রতি আহবান জানান।