অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে পিকআপ ভর্তি বিদেশি মদের বিশাল চালান আটক

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি: 
সীতাকুণ্ডে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৭২ বোতল মাদক উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার পৌর সদরের শেখপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়। এ ঘটনায় মো. আবদুল্লাহ (২৬) নামে এক তরুণকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করে পুলিশ। তবে পুলিশ দেখে পালিয়ে যান পিকআপের চালক।

আটক মো. আবদুল্লাহ ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের মধ্য মাটুয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, ভোর ৪টায় মডেল থানার ওসি (তদন্ত) মোঃ সোলাইমানেরর নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ২নং ওয়ার্ডস্থ শেখপাড়া এলাকায় জনৈক বাদশা মিয়া এর একতলা বিল্ডিং ঘরের সামনে ঢাকা- চট্টগ্রামগামী হাইওয়ে রোডের উপর একটি পিক গাড়িকে গতিরোধ করে। এতে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িতে থাকা ৩ জন মাদক ব্যবসায়ী গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় একজনকে আটক করা হয়।

এ ঘটনায় পিকআপের চালক মো. জুয়েল ও গ্রেপ্তার আবদুল্লাহকে আসামি করে সীতাকুণ্ড থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন থানার উপপরিদর্শক (এসআই) মো. মফিজুল ইসলাম।

উদ্ধার করা মাদকের দাম ৫ লাখ ১৬ হাজার টাকা। আর জব্দ করা গাড়ির দাম প্রায় ১২ লাখ টাকা।

এব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন জানান, গোপন সংবাদ পেয়ে ফোর্স নিয়োগ করে ফেনী থেকে চট্টগ্রামের দিকে আসা একটি পিকআপ ভর্তি বিদেশী মদসহ একজনকে আটক করতে সক্ষম হই। তাকে মাদকদদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে।