অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মিরসরাইয়ে পুলিশের গাড়ী চাপায় নারী নিহত

0
.

চট্টগ্রামের মিরসরাইয়ে আসামি বহনকারী পুলিশের মাইক্রোবাসের ধাক্কায় ফিরোজা বেগম (৫৪) নামের এক নারী নিহত হয়েছেন।

আজ বুধবার (৬ ডিসেম্বর) দুপুরের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানার ঠাকুরদিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ফিরোজা বেগম মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের ভূঁইয়া গ্রাম এলাকার হাজি মুজিবুল হক মিস্ত্রী বাড়ির এনামুল হকের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুরে ঠাকুরদিঘী এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি মাইক্রোবাস ধাক্কা দিলে ঘটনাস্থলে ওই নারী মারা যান। তিনি বাড়ি থেকে ডাক্তার দেখাতে হাসপাতালে যাচ্ছিলেন। হাসপাতালে যাওয়ার আগেই তিনি দুর্ঘটনায় মারা যান। মাইক্রোবাসটি এখন জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশে হেফাজতে রয়েছে।

নিহতের ছেলে মহিউদ্দিন বলেন,‘আমার মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগরে ডাক্তার দেখাতে হাসপাতালে যাচ্ছিলেন। ঠাকুরদিঘী এলাকায় রাস্তা পার হওয়ার সময় পুলিশের আসামি বহনকারী দ্রুতগামী একটি হাইস গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলে মায়ের মৃত্যু হয়েছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, দুপুরে একটি ভাড়া করা মাইক্রো করে থানা থেকে কয়েকজন আসামি চট্টগ্রাম আদালতে নেওয়া হচ্ছিল। পথে ঠাকুরদিঘী এলাকায় এক নারী রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাসের সামনে পড়ে মারা গেছেন। গাড়িটি থানায় আছে। আসামিদের আরেকটি গাড়ি করে আদালতে পাঠানো হয়েছে।