অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটো সাংবাদিক প্রজেশ চক্রবর্তী’র মৃত্যু

0
প্রজেশ চক্রবর্তী

চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এবং চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাজেশ চক্রবর্তী’র বড়ভাই দৈনিক সুপ্রভাত বাংলাদেশ পত্রিকার সাবেক ফটোসাংবাদিক প্রজেশ চক্রবর্তী আজ ১ জুন বৃহস্পতিবার বিকেল ৫ টায় মৃত্যুবরণ করেছেন।

হৃদরোগে আক্রান্ত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে শেষনি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি মা, স্ত্রী, ২ ভাই, পুত্র-কন্যা’সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

প্রজেশের বড়ভাই রাজেশ চক্রবর্তী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ফেসবুকে লিখেন হৃদয়টা ছিড়ে যাচ্ছে বড় ভাইটাকে হারিয়ে ফেললাম।
মাকে কি জবাব দিব বুঝতে পারছিনা।

এদিকে প্রজেশের মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাব এবং চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে শোকবিবৃতি প্রদান করা হয়। এক শোক বার্তায় প্রেস ক্লাব সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক এবং চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদ মাহমুদ ও যুগ্ম সম্পাদক নিপুল কুমার দে গভীর শোক প্রকাশ করে প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।