অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পেকুয়ায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন: স্বামী আটক

0
.
.

কক্সবাজারের পেকুয়ায় স্বামীর ছুরিকাঘাতে ছালেহা বেগম (২৮) নামে এক নারী খুন হয়েছেন। শুক্রবার (১২ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

স্ত্রীকে হত্যার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের হাতে আটক হন অভিযুক্ত স্বামী রজিউল্লাহ রজি (২৫)। তিনি ওই এলাকার শামসুল আলমের ছেলে। রজিউল্লাহ পেকুয়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে পিয়ন পদে চাকরি করেন।

জানা গেছে, ছালেহা বেগম ও তার ছোট বোন তানজিনা আফরিন চকরিয়া বোনের বাসা থেকে কুতুবদিয়ায় বাড়িতে যাওয়ার জন্য বের হন। সিএনজি করে মগনামা লঞ্চঘাট যাওয়ার পথে পেকুয়া সদরের পূর্ব বাইম্যাখালী বড় কবরস্থান সংলগ্ন জায়গায় পৌঁছলে স্বামী রজিউল্লাহ সিএনজি গতিরোধ করে। এসময় গাড়ির ভেতরেই ধারালো অস্ত্র দিয়ে ছালেহা বেগমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এ সময় গাড়িতে থাকা নিহতের ছোট বোন আফরিন বোনকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়।

মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ রেফার্ড করলে হাসপাতালে নেওয়ার পথে ছালেহা বেগম মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রিজিউল্লাহ মোটরসাইকেল নিয়ে সিএনজি গাড়িটি তাড়া করে। এসময় মোটরসাইকেলে তার এক ছেলেও ছিল। ছেলের সামনে মা ও খালাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে আহত করে। উত্তেজিত জনতা এ সময় হামলাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পেকুয়া থানার সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) মোহাম্মদ হেশাম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘাতক স্বামীকে আটক করেছে। পারিবারিক কলহের জেরে তাকে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লিখিত এজাহার পেলে পুরো বিষয়টি জানা যাবে।