অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রেমিকাকে ভিডিও কলে রেখে স্টেডিয়ামের ড্রেসিং রুমে ফুটবলারের আত্মহত্যা

0

বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের নির্মাণাধীন ড্রেসিং রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল ঝালকাঠির রায়াপুর বটতলা এলাকার হাফিজ জমাদ্দারের ছেলে ফুটবলার মো. সোহেল জমাদ্দার (২৩) ।

শনিবার গভীর রাতে পরকীয়া প্রেমিকাকে প্রথমে আত্মহত্যার সরঞ্জামাদির ছবি পাঠিয়ে ও পরে ভিডিও কলে রেখে তার আত্মহত্যার প্রাথমিক প্রমান মিলেছে বলে কোতয়ালী পুলিশ জানিয়েছে।

সহ-খেলোয়াড় মো. রায়হান সাংবাদিকদের বলেন, ঢাকার সাইফ স্পোটিং ক্লাবের অনুর্ধ্ব-১৭ দলে গোলরক্ষক হিসেবে দুই বছর খেলেছে সোহেল। সম্প্রতি বরিশালের বিভিন্ন দলে খেলছিলেন।

নিহত ফুটবলার সোহেলের এক বোন জানায়, বিয়ের আগে বরিশাল নগরীর বেসরকারি নার্সিং কলেজের এক ছাত্রীর সঙ্গে তার ভাইয়ের প্রেম ছিল। কিন্তু তাদের সে সম্পর্ক টেকেনি। পরে তার ভাইকে অন্যত্র বিয়ে করানো হয়। সেখানে সোহেলের আট মাসের একটি ছেলে আছে।  বোন আরো জানায়, বিয়ের পর সবার অজান্তে সেই মেয়েটির সাথে সে আবারও সম্পর্কে জড়িয়ে পড়ে সোহেল।  কোনোভাবে দুই জনকে ফেরানো যায়নি। এ নিয়ে সোহেলের সংসারে অশান্তি শুরু হয়। এর জেরে শনিবারও বিরোধ হলে সোহেলের স্ত্রী সন্তানকে নিয়ে বাবার বাড়ি চলে যায়।

আজ রবিবার খেলা থাকায় সোহেল শনিবার স্টেডিয়ামে আসে। কিন্তু সন্ধ্যার পর তার সহ খেলোয়াড়রা সোহেলের সঙ্গে যোগাযোগ করতে পারেনি। বোন যোগাযোগের চেষ্টা করে সোহেলকে পায়নি। সোহেলের বোনের মতে, “রাতে সোহেলের প্রেমিকা জানায়, সোহেল তার ইমোতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করবে জানিয়ে রশি ও একটি মইয়ের ছবি পাঠিয়েছে। পরে গভীর রাতে তাকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বিষয়টি জানার পর আমরা সোহেলের ইমো নম্বরে কল দিলেও কেউ রিসিভ করেনি। সকালে স্টেডিয়ামে এসে ভাইয়ের লাশ পাবার’ কথা জানায় বোন।

ঘটনাস্থলে থাকা মহানগর পুলিশের এসআই মো. শহীদুল ইসলাম সাংবাদিকদের জানান, ‘আউটার স্টেডিয়ামের জন্য নির্মিতব্য ড্রেসিং রুমে ফ্যানের হুকের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে মনে করা হচ্ছে’। ‘তবে সোহেল রশিতে ঝোলার পর তা ছিড়ে নিচে পড়ে গিয়ে মাথায় আঘাত লেগেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে বলেও জানায় পুলিশ কমকতা।