অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নবীনগর গ্র্যাজুয়েট এসোসিয়েশন: সফিকুল আহবায়ক, ইমরুল সদস্য সচিব

0
মো. সফিকুল ইসলাম ও কাজী ইমরুল কবীর সুমন

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. সফিকুল ইসলামকে আহবায়ক ও সাংবাদিক কাজী ইমরুল কবীর সুমনকে সদস্য সচিব করে নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশন এর এডহক কমিটি গঠিত হয়েছে।

সংগঠনের ২০২১-২০২২ মেয়াদের কমিটি নির্ধারিত সময়ে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন আয়োজন করতে ব্যর্থ হওয়ায় সাংগঠনিক শূণ্যতা সৃষ্টি হলে বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এডহক কমিটি গঠন করা হয়।

গত ৪ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দে সংগঠনের সাধারণ সদস্যরা ১৫ সদস্যের এডহক কমিটি গঠন করেন।

সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা মো. সফিকুল ইসলামের নাম এডহক কমিটির আহবায়ক হিসাবে প্রস্তাব করেন কাজী ইমরুল কবীর সুমন। উপস্থিত সদস্যরা সর্বসম্মতিক্রমে এ প্রস্তাব গ্রহন করেন। সদস্যরা আহবায়ককে পূর্ণাঙ্গ এডহক কমিটি গঠনের দায়িত্ব দেন। পরে পুর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে ভোটার তালিকা ও গঠনতন্ত্র হালনাগাদ এবং নির্বাচন কমিশন গঠনের মাধ্যমে নতুন কমিটি তৈরির দায়িত্ব দেয়া হয়। সভায় মেয়াদোত্তীর্ন হওয়ায় ‘নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি-২০২১-২০২২’ বিলুপ্তি ঘোষণা করা হয়।
মাসিক চাঁদা পরিশোধ করে সবাইকে সদস্যপদ হালনাগাদ করার অনুরোধ করা হয়েছে। সভায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার দেশে বিদেশে থাকা গ্র্যাজুয়েটদের এ সংগঠনে সদস্য হওয়ার আহবান জানানো হয়।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন, মো. সফিকুল ইসলাম(আলম নগর), এডভোকেট মোহাম্মদ হেলাল উদ্দিন, এডভোকেট মাসুম মিয়া, এডভোকেট মিজানুর রহমান, গোলাম মো. সোহরাব হোসেন, এডভোকেট মো. জামাল উদ্দিন, প্রফেসর মোহাম্মদ আমজাদ হোসেন, খন্দকার এনামুল নাছির, গোলাম হোসেন খান টিটু, আবদুল আওয়াল শ্রাবন, শওকত ওসমান, মো. দীন ইসলাম, এস এম বিল্লাল হোসেন।

-প্রেস বিজ্ঞপ্তি