অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

একুশে বইমেলায় আরমানউজ্জামানের গল্পগ্রন্থ ‘ছুটির প্রতীক্ষা’র মোড়ক উন্মোচন

0
.

ঔপন্যাসিক আরমানউজ্জামানের ১১তম গ্রন্থ ও প্রথম গল্পগ্রন্থ ‘ছুটির প্রতীক্ষা’র মোড়ক উন্মোচন এবং তাঁর কথা ও সুরে ‘মায়ের ভাষা’ শীর্ষক গানের রিলিজ অনুষ্ঠান চট্টগ্রাম একুশে বইমেলা চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে।

গত ২১ ফেব্রুয়ারি বিকালে নক্ষত্র সাহিত্য সংস্কৃতি সংসদের উদ্যোগে সংসদের সভাপতি আবু ওবাইদা আরাফাতের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও গীতিকার দৈনিক পূর্বদেশের নির্বাহী সম্পাদক একেএম জহুরুল ইসলাম।

উপস্থিত ছিলেন নক্ষত্রের সাধারণ সম্পাদক কবি আরকানুল ইসলাম, শিল্পী গোলাম মোস্তফা, মুবিন তুষার, এম ইয়াসিন আরাফাত, মখছুছ চৌধুরী, কবি ওসমান মাহমুদ, তানভীর সিকদার, আকবর চৌধুরী, সাংবাদিক জসিম উদ্দিন, মিজানুর রহমান, সাংবাদিক মাহাবুব এ রহমান, ছড়াকার পথিক ইদ্রিস, আব্দুল্লাহ আল মোরশেদ, মুহাম্মদ আরিফ প্রমুখ।

গল্পগ্রন্থটি প্রকাশ করেছে অক্ষরবৃত্ত প্রকাশন, বইটি চট্টগ্রাম ও ঢাকা বইমেলায় অক্ষরবৃত্তের স্টলে পাওয়া যাচ্ছে। মায়ের ভাষা শীর্ষক গানে কন্ঠ দিয়েছেন রাশেদ মুহাম্মদ, মুবিন তুষার, শাওকী ইবনে সাফওয়ান, এমডি গোলাম মোস্তফা, আরিফ মাইনুদ্দিন, মোঃ শাহাবুদ্দিন, সাইমুম মুরতাজা ও আরমানউজ্জামান, মিউজিক কম্পোজিশনে ছিলেন মুবিন তুষার, ভিডিওগ্রাফি করেন মো. জকিশাহ।

প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক একেএম জহুরুল ইসলাম বলেন- ‘তরুণরা লেখালেখি ও শিল্প সংস্কৃতির সাথে যত বেশি যুক্ত থাকবে সমাজ তত উপকৃত হবে। আমি কথাসাহিত্য ও গানের ভুবনে আরমানউজ্জামানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

সূত্র : প্রেস বিজ্ঞপ্তি