অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে শ্যালিকাকে ধর্ষণের চেষ্টা, দুলাভাই ২ দিনের রিমান্ডে

0
দুলাভাই জুনাইদুল হক সিদ্দিকী

চট্টগ্রাম মহানগরীর পূর্ব মাদারবাড়িতে আপন শ্যালিকাকে ধর্ষণের চেষ্টার ঘটনায় গ্রেপ্তার হওয়া দুলাভাই জুনাইদুল হক সিদ্দিকীকে (৩৪) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শারীরিক নির্যাতনের শিকার ওই শ্যালিকা চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালত পুলিশের ৫ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অভিযুক্ত হক সিদ্দিকী চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন ১৯ নম্বর ওয়ার্ডের মাওলানা বাড়ির রিজুয়ানুল হক সিদ্দিকীর পুত্র। তিনি নগরীর রিয়াজুদ্দিন বাজারে কাঁচা মালের ব্যবসা করেন।

আদালত সূত্রে জানা যায়,গত ২০ জানুয়ারি দুপুরে ব্যবসায়ী জুনাইদুল সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি ইউনুস মেম্বারের বাড়ি এলাকায় তার শ্বশুর বাড়িতে যান। সেদিন সন্ধ্যায় শীতার্তদের মাঝে বিতরণের জন্য কম্বল কিনতে ভুক্তভোগীর মা ও ভাবীকে নগরীর আগ্রাবাদ এলাকায় পাঠান জুনাইদুল। এর কিছুক্ষণ পর ভুক্তভোগীর বাবাকে ব্যবসার টাকা আনার জন্য রিয়াজুদ্দিন বাজারে পাঠান। তখন বাড়িতে কেবল জুনাইদুল ও তার শ্যালিকা ছিলেন। একপর্যায়ে জুনাইদুল ভুক্তভোগীকে রুমে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন। এ নিয়ে দুজনের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। একপর্যায়ে জুনাইদুল আগে থেকে ধারণ করা ভুক্তভোগীর গোসলের ভিডিও দেখান। ধর্ষণে বাধা দিলে এসব ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন।

এদিকে ঘটনার সময় পরিবারের সদস্যরা বাসায় আসার পর বিষয়টি জানাজানি হলে সদরঘাট থানার পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ জুনাইদুলকে আটক করে থানায় নিয়ে যায়।আর ভুক্তভোগী শিক্ষার্থী দুলাভাই জুনাইদুলকে আসামী করে ধর্ষণ মামলা করেন। সেই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সদরঘাট থানার মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. কামরুজ্জামান বলেন, শ্যালিকাকে ধর্ষণের মামলায় জুনাইদুল হক নামে এক ব্যক্তিকে আমরা গত ২০ জানুয়ারি গ্রেপ্তার করে আদালতে পাঠিয়ে ৫ দিনের রিমান্ড আবেদন করেছিলাম।পরে আজ আদালত তাকে দুই দিনের রিমান্ড রিমান্ড মঞ্জুর করেছেন।