অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সৌদি আরবস্থ লোহাগাড়া প্রবাসী সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0
.

সৌদি আবরে লোহাগাড়া প্রবাসীদের সংগঠন লোহাগাড়া প্রবাসী সমিতির উপজেলার চরম্বা ও কলাউজান ইউনিয়নে গরীব ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

গত ২৩ ডিসেম্বর শনিবার রাতে সৌদি আরব থেকে এক ভার্চুয়াল সভার মধ্য দিয়ে এই কর্মসুচী অনুষ্ঠিত হয়। । উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি জাকের উল্লাহ বাচ্চু, সিনিয়র সহ সভাপতি এস এম আবু তাহের, সহ-সভাপতি শাহেদ হোসেন চৌধুরী কপিল, হেলাল মোহাম্মদ, হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক তারেক আজিজ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফরহাদ এইচ রেজা,সংগঠনের উপদেষ্টা আবুল কালাম আজাদ, মৌলানা হাবিবুর রহমান,কাজী রাসেল,মুরাদ চৌধুরী, রাশেদুর আমিন চৌধুরী,শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ ওবায়দুল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক মোস্তাফিজ রহমান সোহান, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন সহ সংগঠনের নেতৃবৃন্দরা।

ভার্চুয়াল অনুষ্ঠানে বক্তরা বলেন লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব সবসময় মানুষের বিপদে,সঙ্কটে পাশে দাঁড়াতে চায়। এই সংগঠন সকলকে দল-বল দিয়ে নয় মানুষ হিসেবে মূল্যায়ণ করে। দলের চেয়ে সবসময় মানুষের মর্যাদা আগে। এ জন্যই যেকোনো দুর্যোগে মানুষের কথা চিন্তা করে পাশে দাঁড়ায় লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব।

লোহাগাড়া উপজেলার ৯ টি ইউনিয়নে শীত বস্তু বিতরণে সংগঠনের পক্ষে অর্থ সম্পাদক শোয়াইব আজাদ দেশে কম্বল বিতরণের দায়িত্ব পালন করছেন। । তিনি বলেন, দেশে এখন প্রচুর শীত শুরু হয়েছে। দরিদ্র ও অসহায় শীতার্তদের কথা চিন্তা করে প্রতিবারের মত এইবারও লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরব এই কম্বল বিতরণ কর্মসুচর শুরু করেছে।