অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রেমের টানে এবার কক্সবাজারে ইতালিয়ান তরুণী

0
.

বাংলাদেশী যুবকের সাথে প্রেম করে এবার কক্সবাজার রামুতে এসেছেন এক ইতালিয়ান তরুণী। রুবের্তা খারজু (২৩) নামে এই বিদেশিনী উপজেলার হাইটুপি গ্রামের তরুণ রুনেক্স বড়ুয়ার (২৮) ঘর বাঁধতে ছুটে এসেছেন কক্সবাজারের রামুতে।  গত বুধবার রুনেক্স বড়ুয়ার সঙ্গে ইতালিয়ান এ তরুণী বাংলাদেশে এসেছেন বলে জানা গেছে।

এদিকে অল্প কিছুদিনের মধ্যে তাদের আনুষ্ঠানিকভাবে বিয়ে দেওয়া হবে বলে জানিয়েছে রুনেক্সের পরিবার। রুনেক্স রামু উপজেলার হাইটুপি গ্রামের বিকাশ বড়ুয়া ও সুমি বড়ুয়া দম্পতির ছেলে।

শুক্রবার কক্সবাজারের রামুর হাইটুপি এলাকায় রুনেক্স বড়ুয়ার বাড়িতে গিয়ে দেখা যায়, বাঙালি ঢঙে শাড়ি পরেছেন ইতালিয়ান ওই তরুণী। রুনেক্সের মায়ের সঙ্গে করছেন রান্নায় সহযোগিতা করছেন। পরিবারের অন্য সদস্যদের কাছ থেকে বাংলায় কথা বলা শিখছেন। ভাঙা বাংলা শব্দে কথাও বলছেন ইতালিয়ান ওই তরুণী।

.

রুনেক্সের পরিবার সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে কাজের জন্য ইতালি যান রুনেক্স বড়ুয়া। সেখানে একটি হোটেলে রুবের্তা খারজু ও তিনি একসঙ্গে কাজ করতেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এদিকে ইতালিয়ান তরুণী রুবের্তা খারজু পেয়ে খুশি রুনেক্সের পরিবারের অন্যান্য সদস্যরা।

রুনেক্স বড়ুয়ার মা সুমি বড়ুয়া জানান, তাদের পরিবার খুব খুশি। ছেলের বিদেশি বউয়ের বিষয়ে আগে থেকেই জানতেন তিনি। ছেলের পছন্দ তার পছন্দ। প্রতিবেশীরা ব্যাপক উদ্দীপনা নিয়ে তরুণীকে দেখতে আসছে।