অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৪০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আওয়ামী লীগ নেতা নওশাদ মাহমুদ রানা

0
.

করোনা ভাইরাস সংক্রামণ রোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আর্থ মানবতার সেবায় লকডাউনে থাকা কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছের কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও জালাল আহমেদ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান নওশাদ মাহমুদ চৌধুরী রানা।

এ আওয়ামী লীগ নেতার ব্যাক্তিগত উদ্যোগে বুধবার নগরীর চান্দগাঁও দক্ষিণ-মধ্যম মহল্লার নিম্ন ও মধ্য আয়ের ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

.

ত্রাণ বিতরণকালে নওশাদ মাহমুদ চৌধুরী রানা বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জনসমাগম ও চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এতে আমাদের নিম্ন আয়ের জনগোষ্ঠীর অনেকেই সমস্যায় ভোগছে। নিজ নিজ বাড়ীতে আটকাপড়া নিন্ম মধ্যবিত্তদের অবস্থা বিবেচনা করে যতদিন পর্যন্ত দেশ থেকে এই মহামারি করোনা নির্মূল না হবে ততদিন পর্যন্ত এই কার্যক্রম অব্যহত থাকবে।

.

রানা বলেন, আজ উদ্বোধনের দিন ৪শ মানুষকে ত্রাণ দেয়া হল। এটি চলতে থাকবে। মধ্যবিত্তরা আমাদের হটলাইনে ফোন করলে তাদের বাড়ী গিয়ে ত্রাণ পৌছে দিবে আমাদের কর্মীরা। সেটা যত রাতই হোক। কানো নাম পরিচয়্র প্রকাশ করা হবে না।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর যুবলীগের অন্যতম যুব সংগঠক ও চান্দগাঁও ৪ নং ওয়ার্ড জনগণের মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী এসরারুল হক এসরাল, মহানগর যুবলীগ নেতা মঈন উদ্দীন ফরহাদ, চান্দগাঁও থানা যুবলীগ নেতা যুনাঈদ সুমন, নাছির মনিক, ইফরান তাহের পারভেজ ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাখাওয়াত হোসেন।